ঢাকা, মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

এই বয়সে এসে প্রথমবার শ্রীদেবীর স্বামী

২০২১ জানুয়ারি ১৩ ১৭:২৭:০৫
এই বয়সে এসে প্রথমবার শ্রীদেবীর স্বামী

সিনেমা প্রযোজনার ক্ষেত্রে ইন্ডাস্ট্রির বড় নাম তিনি। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন বনি কাপুর । বলি-পাড়ার এই জনপ্রিয় ফিল্ম নির্মাতা এবার অভিনয়ে হাত পাকাতে চলেছেন। সব ঠিক থাকলে লাভ রঞ্জনের পরের সিনেমায় ডেবিউ করতে চলেছেন বনি কাপুর। তবে এর আগে অনিল কাপুরের AK vs AK-তে কিছুক্ষণের জন্য দেখা গিয়েছিল তাঁকে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বনি কাপুর জানান, লাভ রঞ্জনের পরবর্তী সিনেমায় রণবীর কাপুরের বাবার ভূমিকায় অভিনয় করবেন তিনি। এই সিনেমায় লিড রোলে দেখা যাবে শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুরকে । তবে রণবীরের প্রশংসা করতে ভোলেননি তিনি। বনির কথায়, রণবীর একজন দুরন্ত অভিনেতা। তাই প্রথমবার অভিনয় করার জন্য যথেষ্ট কৌতূহলী তিনি। কিন্তু ছবিতে অভিনয়ের ব্যাপারে কী ভাবে রাজি হলেন বনি কাপুর?

সিনেমায় নিজের দীর্ঘ যাত্রার কথা স্মরণ করে বনি জানান, ছবির নির্মাতা হিসেবে কাজ শুরু করার পর হাতে একের পর এক প্রোজেক্ট আসতে থাকে। সব সময়ে চরম ব্যস্ততায় থাকতে হয়েছে। তাই প্রোডিউসারের জীবন থেকে বেরিয়ে অন্য কিছু ভাবার অবকাশই পাননি। অভিনয় করার বিষয়টি তো কখনও মাথায় আসেনি। তাই একটা জড়তা কাজ করছিল। প্রথমে লাভ রঞ্জনের প্রস্তাব ফিরিয়েও দেন তিনি। এর পর একটি মজার কাণ্ড ঘটে। বনি কাপুরের কাছ থেকে গ্রিন সিগন্যাল না পেয়ে ছেলে অর্জুন কাপুরের কাছে যান লাভ রঞ্জন। বাবাকে রাজি করাতে বলেন। আর ছেলে-মেয়েদের কথা ফেলতে পারেননি বনি। শেষমেশ রাজি হয়ে যান।

বনি কাপুর জানান, অর্জুন তাঁর বোন অংশুলা জাহ্নবী ও খুশির সঙ্গে মিলে তাঁকে রাজি করানোর চেষ্টা করেন। ছেলে অর্জুন বলেন, অভিনয় করলে একটু চেঞ্জও আসবে। প্রোডাকশনের কাজে সব সময়ে যে স্ট্রেস থাকে, সেখানে থেকে খানিকটা হলেও ফ্রি হওয়া যাবে। তা ছাড়া এক নতুন কাজ ও নতুন অভিজ্ঞতার সুযোগ মিলবে। তাই ছেলে-মেয়েদের আবদার ফেলতে পারেননি বনি। ছেলে-মেয়েরাও যে বনি কাপুরকে সিলভার স্ক্রিনে দেখার জন্য বেশ আগ্রহী, তা আর বলার অপেক্ষা রাখে না।

সিনেমায় অভিনয় নিয়ে কথা বলতে বলতে পুরনো সময়ে ফিরে যান বনি কাপুর। তিনি জানান, যশ চোপড়ার লমহে সিনেমায় প্রথমবার তাঁকে একটি রোল করতে বলা হয়। তবে প্রস্তাব দিলেও ব্যাপারটা নিয়ে যশ চোপড়া সিরিয়াস ছিলেন কি না, তা নিয়ে এখনও সন্দেহ থেকে গিয়েছে তাঁর মনে। লমহে সিনেমায় শ্রীদেবীর স্বামীর চরিত্রে তাঁকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। পরে সেই ভূমিকায় অভিনয় করেন দীপক মালহোত্রা


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর