ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

কার্তিকের জন্য বড় ধামাকা

২০২১ জানুয়ারি ১৩ ১৬:০৬:০৬
কার্তিকের জন্য বড় ধামাকা

এক লম্বা সংগ্রামের পর এবার একটু সুখের মুখ দেখছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তাঁর পারিশ্রমিক ক্রমেই বাড়ছে। নামজাদা প্রযোজকেরা তাঁকে নিয়ে কাজ করতে চাইছেন। তরুণ প্রজন্মের কাছেও বেড়েছে কার্তিকের চাহিদা। এমনকি নিজের প্রেমিকসুলভ রূপ বদলে ফেলেছেন কার্তিক। ‘ধামাকা’ ছবিতে অন্যরূপে দেখা যাবে তাঁকে। এ ছবির জন্য মোটা অঙ্ক হাঁকিয়েছেন কার্তিক।

আর মাধবনীর ‘ধামাকা’ ছবির জন্য প্রায়ই আলোচনায় উঠে আসছেন কার্তিক। এই ছবিতে নিজের ইমেজ পুরোপুরি বদলে ফেলেছেন তিনি। এ ধরনের চরিত্রে তাঁকে আগে দেখা যায়নি। কয়েক মাস আগে ‘ধামাকা’ ছবিতে কার্তিকের নতুন লুক প্রকাশ্যে আসে। তার এই নতুন লুক দারুণ পছন্দ করেছে সবাই।

তবে মাধবনীর এই ছবিতে মাত্র ১০ দিনের শুটিংয়ের জন্য এই বলিউড অভিনেতা নিয়েছেন ২০ কোটি রুপি। সম্প্রতি ‘ধামাকা’ ছবির শুটিং শেষ করেছেন কার্তিক। এর আগে তাঁর একটি ছবির শুটিং করতে লেগে যেত ৪০ থেকে ৫০ দিন। এ জন্য তিনি নিয়েছেন ৫ কোটি রুপি। তাই ‘ধামাকা’ ছবিটি কার্তিকের ক্যারিয়ারের জন্য সত্যিই এক বড় ধামাকা। বলা যায়, এই ছবিটি তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিতে যাচ্ছে।

‘ধামাকা’ ছবির শুটিং হয়েছে একটি হোটেলে। এই হোটেলেই ছবির পুরো টিম থাকত। আর আউটডোর শুটিং হয়েছে হোটেলের আশপাশে। ‘ধামাকা’ ছবির শুটিংয়ের জন্য জৈব-সুরক্ষা বলয়ের ব্যবস্থা করা হয়েছিল। যাতে করোনা সেখানে থাবা বসাতে না পারে। ২০২১ সালেই মুক্তি পাবে কার্তিকের এই ছবি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর