ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

হাসপাতালে কড়া নিরাপত্তা, ঘনিষ্ঠ স্বজনদেরও প্রবেশ নিষেধ

২০২১ জানুয়ারি ১৩ ১১:৫৭:৪৩
হাসপাতালে কড়া নিরাপত্তা, ঘনিষ্ঠ স্বজনদেরও প্রবেশ নিষেধ

আনুশকা শর্মা ও বিরাট কোহলি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানান ১১ জানুয়ারি। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যাসন্তান প্রসব করেন আনুশকা। সোমবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের কন্যাসন্তান আগমনের ঘোষণা দেন বিরাট এবং অনুরোধ জানান, সবাই যেন তাঁদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি সম্মান দেখান।

বিরাট ও আনুশকা ভারতের অন্যতম বড় তারকা দম্পতি। তাঁদের সন্তানকে এক পলক দেখার জন্য জনতা ব্যাকুল থাকবে, এটা স্বাভাবিক। তাঁদের জনপ্রিয়তা এতই যে ২০২০ সালের আগস্টে যখন এ দম্পতি সন্তান আগমনের বার্তা টুইটে জানিয়েছিলেন, সেটি ওই বছরের সবচেয়ে লাইক পাওয়া টুইট হয়েছিল।

বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা আরো জানিয়েছে, সন্তান আগমনের পর ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার স্বার্থে হাসপাতালে কঠোর নিরাপত্তাব্যবস্থা করা হয়েছে। এমনকি ঘনিষ্ঠ স্বজনদেরও হাসপাতালে প্রবেশ করতে দিচ্ছেন না এ যুগল। তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, হাসপাতালে কোনো প্রকার ফুল বা উপহার গ্রহণ করবেন না। তাঁদের নিরাপত্তাব্যবস্থা এতই কঠোর যে পাশের রুমের কেউ পর্যন্ত পরিদর্শন করতে পারছে না। এমনকি হাসপাতালের অন্য কর্মীদেরও আনুশকার রুমে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

এত নিরাপত্তার মধ্যে আনুশকা-বিরাটের প্রথম সন্তানের ছবি কখন প্রকাশ্যে আসবে, তা কেউ বলতে পারছে না। এমনও হতে পারে, তাঁদের কন্যার প্রথম ছবি কোনো সাময়িকীতে প্রকাশের পরিকল্পনা করেছেন তাঁরা। প্রতিবেদনে আরো বলা হয়েছে, হাসপাতালে আনুশকার রুমে যেসব কর্মীর প্রবেশে অনুমতি রয়েছে, তাঁরাও ছবি তুলতে পারছেন না। পাপারাজ্জির চোখ এড়াতে হাসপাতাল কর্তৃপক্ষ এ দম্পতির নির্গমনের জন্য ব্যাক ডোর বা পেছন দরজার ব্যবস্থা করেছে।

আনুশকা-বিরাটের কন্যার প্রথম ছবি তোলার জন্য হাসপাতালের বাইরে বেশ কয়েক জন পাপারাজ্জি অপেক্ষা করছেন। কন্যার ছবির এতই চাহিদা যে হাসপাতাল থেকে বের হয়ে এ দম্পতির ঘরে প্রবেশের আগ পর্যন্ত তাঁদের গাড়িকে অনুসরণ করতেও পিছপা হবেন না আলোকচিত্রীরা।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেছিলেন, সন্তান প্রসবের চার মাস পর কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। অন্যদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলার পর থেকে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর