ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

কোহলির মেয়ের ছবি ইন্টারনেট থেকে নিয়ে ছেড়েছিলেন কোহলির ভাই

২০২১ জানুয়ারি ১৩ ০৯:৫০:৩৭
কোহলির মেয়ের ছবি ইন্টারনেট থেকে নিয়ে ছেড়েছিলেন কোহলির ভাই

মঙ্গলবার বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন বিকাশ। সোমবার ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। শিশুর ছোট্ট ছোট্ট পায়ের ছবি প্রথম শেয়ার করেন বিরাটের ভাই বিকাশ কোহলি। লেখেন, '' ঘরে দেবদূত এসেছে, তাই খুশিতে ভরপুর।'' তাঁর পোস্ট করা সেই ছবি ভাইরাল হয়ে যায়। তবে বিকাশ কোহলি যে ছবিটি গতকাল শেয়ার করেছিলেন সেটি 'বিরুষ্কা'র সন্তানের নয়। মঙ্গলবার বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন বিকাশ।

কোহলির মেয়ের ছবি ইন্টারনেট থেকে নিয়ে ছেড়েছিলেন কোহলির ভাই

মঙ্গলবার বিবৃতি দিয়ে বিকাশ কোহলি লেখেন, ''গতকাল বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে যে ছবিটি আমি শেয়ার করেছিলাম, সেটি তাঁদের সন্তানের আসল ছবি নয়। শুভেচ্ছা জানাতে ইন্টারনেট থেকে ছবিটি নেওয়া হয়। কিছু জায়গায় ছবিটি বিরুষ্কার সন্তানের বলে খবর প্রকাশিত হয়ছে। সেকারণেই এই বিবৃতি।''

বিরুষ্কার সন্তানের আরও একটি ভুয়ো ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যেখানে অনুষ্কার কোলে সন্তানকে দেখা যাচ্ছে। সেই ছবিটিও অনুষ্কার সন্তানের বলে দাবি করা হলেও পরে জানা যায় সেটিও ভুয়ো।

এদিকে Peeping Moon নামে একটি ওয়েব পোর্টাল-এর দাবি, বিরুষ্কার মেয়ের নাম রাখা হয়েছে আনভি (Anvi)। সংস্কৃতে আনভি-র অর্থ মহালক্ষ্মী। কথিত আছে, আনভি হলেন বনের দেবী। অনেকেই বিশ্বাস করেন, আনভি নামের মানুষদের প্রকৃতির প্রতি টান ও ভালবাসা থাকে। যদিও মেয়ের নাম নিয়েও বিরুষ্কার তরফে এখনও কিছু জানানো হয়নি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর