ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

যে কারণে বঙ্গবন্ধুর বায়োপিকে থাকছেন না রওনক হাসান

২০২১ জানুয়ারি ১২ ২২:৫০:৫৯
যে কারণে বঙ্গবন্ধুর বায়োপিকে থাকছেন না রওনক হাসান

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র জন্য প্রাথমিকভাবে নির্বাচিত অভিনেতা রওনক হাসানকে চুক্তির আগেই বাদ দেওয়া হয়েছে।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য এ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের চরিত্রে অভিনয়ের জন্য নির্বাচিত হয়েছিলেন রওনক।

মঙ্গলবার এক ফেইসবুক স্ট্যাটাসে তিনি জানান, চুক্তি স্বাক্ষরের দিন তাকে চলচ্চিত্র থেকে বাদ দেওয়ার কথা জানানো হয়েছে।

“একাধিক অডিশন, অতঃপর নির্বাচিত হবার ঘোষণা, পোশাকের মাপ দেওয়া, শিল্পী সম্মানী নির্ধারণ করা, শুটিং শিডিউল নির্ধারণ করার পর চুক্তি স্বাক্ষরের দিন আমি যখন মাঝপথে রাস্তায় তখন কতৃপক্ষ আমার চেয়ে বেটার অপশন খুঁজে পেয়েছেন। সুতরাং আমি এখন আর বায়োপিকের সাথে কোনো প্রকার যুক্ত নই।”

কী কারণে রওনক হাসানকে বাদ দেওয়া হল- তা জানতে চলচ্চিত্রের বাংলাদেশ অংশের কাস্টিং ডিরেক্টর বাহাউদ্দিন খেলনের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

চলচ্চিত্রটি পরিচালনা করছেন বলিউডের বর্ষীয়ান নির্মাতা শ্যাম বেনেগাল।

গত বছরের মার্চে শিল্পীদের সঙ্গে চুক্তির পর চলচ্চিত্রের প্রথম লটের দৃশ্যধারণের পরিকল্পনার মধ্যে করোনাভাইরাসের হানায় তা স্থগিত রাখা হয়েছিল।

ভারতের মুম্বাইয়ে ২৫ জানুয়ারি থেকে ছবির প্রথম লটের দৃশ্যধারণ শুরু হচ্ছে। ১৯ জানুয়ারি বাংলাদেশ শিল্পীদের একটা অংশ ভারত যাওয়ার কথা রয়েছে।

বাকি অংশের দৃশ্যধারণ বাংলাদেশে শেষ করে চলতি বছরেই ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর