ঢাকা, মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

যে কারণে সিঁথিতে সিঁদুর দিয়ে যশকে নিয়ে মন্দিরে নুসরাত

২০২১ জানুয়ারি ১২ ২১:২৫:১৩
যে কারণে সিঁথিতে সিঁদুর দিয়ে যশকে নিয়ে মন্দিরে নুসরাত

পরনে গোলাপি রঙের ট্রাডিশনাল শাড়ি, হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর। দক্ষিনেশ্বর কালী মন্দিরের সামনে দেখা গেল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে। সঙ্গে বন্ধু যশ দাশগুপ্ত। নুসরত-যশ দুজনের মুখেই মাস্ক। তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে কথা বলতে দেখা গেল নুসরতকে। নিখিলের সঙ্গে নুসরতের বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় উঠে এল এমনই একটি ভিডিয়ো।

যশ-নুসরতের ফ্যান ক্লাবের তরফে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল ১৬ ডিসেম্বর। ক্যাপশান পড়ে জানা যাচ্ছে ভিডিয়োটি তার আগের দিনের, অর্থাৎ ১৫ ডিসেম্বরের। ১৫ ডিসেম্বর নুসরত-যশ যদি দক্ষিণেশ্বর গিয়ে থাকেন, তাহলে সেটা তাঁদের রাজস্থান ভ্রমণের ঠিক আগে আগেই ঘটেছিল। যদিও নুসরত মদন মিত্রের সঙ্গে ঠিক কী বিষয়ে কথা বলছিলেন তা স্পষ্ট নয়। কারণ, ভিডিয়োটিতে তাঁদের কথা বলার সাউন্ড বন্ধ করে মিউজিক দিয়ে পোস্ট করা হয়েছে। মদন মিত্র, যশ ও নুসরতের সঙ্গেই দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন, নাকি আগে থেকেই সেখানে ছিলেন তা স্পষ্ট নয়। তবে নুসরতকে মদন মিত্রের সঙ্গে কথা বলা শেষে সেখান থেকে বের হয়ে আসতেই দেখা গেল।

প্রসঙ্গত, মদন মিত্র কামারহাটির বিধায়ক। আর দক্ষিণেশ্বরের কালী মন্দিরও কামারহাটি বিধানসভার মধ্যেই পড়ে। তাই মদন মিত্রের সেখানে যাওয়াটা খুবই স্বাভাবিক। এদিকে টলিপড়ায় জোর গুঞ্জন নিখিল-নুসরতের সুখের স্বর্গে ভাঙন ধরেছে। 'SOS কলকাতা'র শ্যুটিংয়ের সময় থেকেই নুসরত নাকি যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন। যদিও সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে যশের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছেন নুসরত। এমনকি নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়েও মুখ খুলতে চাননি। তবে তিনি যে এই মুহূর্তে নিখিলের বাড়ি ছেড়ে তাঁর বাবা-মায়ের সঙ্গে থাকছেন, সেকথা অবশ্য নুসরত স্বীকার করে নিয়েছেন। এদিকে ইনস্টাগ্রামে নুসরত-নিখিলের একে অপরকে আনফলো করা নিয়েও জল্পনা চলছে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর