ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

সংসার ভেঙে এবার মোদীকে আক্রমণ নুসরাতের

২০২১ জানুয়ারি ১২ ১১:০২:৫৩
সংসার ভেঙে এবার মোদীকে আক্রমণ নুসরাতের

নরেন্দ্র মোদীর ‘অতি সক্রিয় নেতৃত্ব’ গায়েব হয়ে গিয়েছে আর অমিত মালব্য মানবিকতার পথে একটি সমস্যাদায়ক উপাদান। সমাজমাধ্যমে এ ভাবেই কেন্দ্রীয় শাসক দলকে আক্রমণ করে বসলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।

সংসার ভেঙে এবার মোদীকে আক্রমণ নুসরাতের

জাতীয় স্তরে বেকারত্বের সংখ্যা বৃদ্ধির প্রসঙ্গে নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে নুসরতের মন্তব্য: ‘প্রধানমন্ত্রীর অতি সক্রিয় নেতৃত্বের খোঁজ করছেন? দুঃখিত, তা তো কোথাও নজরে পড়ছে না...।’ একটি সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, ডিসেম্বরে বাংলায় বেকারের সংখ্যা কমেছে, যেখানে জাতীয় স্তরে কর্মহীনের সংখ্যা বেড়েছে অনেকটা। প্রধানমন্ত্রীকে নুসরত তোপ দেগেছেন সেই পরিসংখ্যান নিয়েই।

টুইটে এই সংক্রান্ত একটি খবরের শিরোনামও জুড়ে দিয়েছেন নুসরত। তবে সেখানেই থেমে যাননি। পশ্চিমবঙ্গে রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক ও সোশ্যাল মিডিয়া সেলের প্রধান অমিত মালব্যকে আক্রমণ করেছেন। ২৪ ঘণ্টা আগেই সমাজমাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেন মালব্য।

করোনা টিকা নিয়ে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে ওই মন্তব্য করেন তিনি। তারই জবাবে নুসরত লিখেছেন, ‘শ্রী অমিত মালব্য, যিনি কি না মানবিকতার নামে সমস্যাদায়ক উপাদান, মুখ্যমন্ত্রীকে তাঁর নাম ধরে আক্রমণ করেন, তিনি কি এই তথ্য জেনে অবাক হচ্ছেন! আপনার জ্ঞাতার্থে বলে রাখি, সক্রিয় নেতৃত্বদান কিন্তু একেই বলে!’


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর