ঢাকা, বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

কাজে আগ্রহ পাই না -মারিয়া নূর

২০২১ জানুয়ারি ১২ ১০:২৭:১৩
কাজে আগ্রহ পাই না -মারিয়া নূর

উপুস্থাপনার জনপ্রিয় মুখ মারিয়া নূর। ভিন্নধর্মী স্টাইলের উপস্থাপনার মাধ্যমে দর্শকমহলে বেশ আগেই গ্রহণযোগ্যতা অর্জন করেছেন।

এখন অবশ্য কাজ বেশ কম করছেন। সব মিলিয়ে কেমন আছেন? মারিয়া নূর বলেন, বেশ ভালো আছি। সুস্থ আছি৷ এটাই বড় বিষয়৷ নতুন বছর তো শুরু হলো। কাজের কি অবস্থা?

মারিয়া নূর বলেন, আসলে গত বছর কারোই ভালো যায়নি। সুস্থ থাকাটাই ছিলো চ্যালেঞ্জের বিষয়৷ সবার মতো আমিও কম কাজ করেছি। তাছাড়া আমি এমনিতেও কম কাজ করি। নিয়মিত উপস্থাপনা নিজেই করতে চাই না। একই ধরনের কাজে আগ্রহ পাই না। একটু আলাদা ধরনের কাজ করতে চাই৷ যখন ভালো আয়োজনের অনুষ্ঠানের প্রস্তাব পাই তখনই উপস্থাপনা করি। নতুন বছরেও আসলে এই ধারা অব্যাহত রাখতে চাই। নতুন বছরে প্রত্যাশা কি? উত্তরে তিনি বলেন, মহামারী করোনা দূর হোক, এটাই প্রথম ও প্রধান চাওয়া। কারণ এরইমধ্যে আমরা অনেক গুণী মানুষদের হারিয়েছি। আর হারাতে চাই না। সব কিছু স্বাভাবিক হোক এটাই চাওয়া। আর চাইবো এ বছর খুব ভালো ভালো

কাজ হোক শোবিজে৷ আমারও চেষ্টা থাকবে ভিন্নধর্মী কিছু উপহার দেয়া দর্শকদের।

এদিকে, উপস্থাপনার বাইরে মাঝে মাঝে অভিনয় করতে দেখা যায় মারিয়াকে। তার অভিনীত নাটকগুলো বেশ প্রশংসাও কুড়িয়েছে। সবশেষ মাবুরুর রশিদ বান্নাহর পরিচালনায় 'ভালোবাসা ২০২০' শিরোনামের একটি নাটকে দেখা গেছে তাকে। অভিনয় নিয়ে পরিকল্পনা কি? মারিয়া উত্তরে বলেন, পরিকল্পনা তেমন নেই। আপাতত নাটক নিয়ে ভাবছি না। শুটিং করতে ভয় পাচ্ছি। করোনার দ্বিতীয় ঢেউ চলছে। তাই একটু সাবধানে থাকছি। আগে নিরাপত্তাকে গুরুত্ব দিচ্ছি। কারণ সুস্থ থাকলে কাজ সামনে অনেক করা যাবে। এমনিতে খুব ভালো গল্প ও মনের মতো চরিত্র পেলে সামনে অভিনয়ের ইচ্ছা আছে। উপস্থাপনা না অভিনয়, কোনটায় স্বাচ্ছ্বন্দ্যবোধ করেন বেশি?

মারিয়া বলেন, অবশ্যই উপস্থাপনা। কারণ এটাই আমার পরিচয়। উপস্থাপনাই আমাকে পরিচিত এনে দিয়েছে। মানুষের ভালোবাসা পেয়েছি এর মাধ্যমে৷ আবদার রাখতে গিয়ে বছরে দুই একটা নাটক করি। এটা শখেই করি বলা চলে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর