ঢাকা, মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

যতগুলি সন্তান চান প্রিয়ঙ্কা চোপড়া

২০২১ জানুয়ারি ১১ ২২:৫৫:৫১
যতগুলি সন্তান চান প্রিয়ঙ্কা চোপড়া

গান্ধারী হওয়ার পথে পা বাড়াচ্ছেন প্রিয়ঙ্কা? সন্তান সংখ্যার ক্ষেত্রে কোনও কার্পণ্য দেখাতে চাইলেন না বলি নায়িকা। অন্তত তাঁর সাম্প্রতিক মন্তব্যের পর তো এমন ধারণাই করছেন অনেকে।

২০১৮ সালে জনপ্রিয় মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হয় বলিউড নায়িকা প্রিয়ঙ্কা চোপড়ার। আপাতত কাজ ছাড়া তিনি খুব একটা ভারতে আসতে পারেন না। সম্প্রতি আান্তর্জাতিক এক সংবাদমাধ্যমে তিনি সাক্ষাৎকার দিয়েছেন। প্রশ্নকর্তা তাঁর সন্তান-শখ নিয়ে জানতে চান। প্রিয়ঙ্কার উত্তর: ‘‘আমার পক্ষে যতগুলি সম্ভব, ততগুলি সন্তানই চাই আমি।’’

প্রিয়ঙ্কাকে প্রশ্ন করা হয়, ‘‘দু’জনের মাঝে বয়সের ব্যবধান অথবা সাংস্কৃতিক ব্যবধান কোনও রকম সমস্যা তৈরি করে কি?’’ সমস্যার কথা সম্পূর্ণ উড়িয়ে দেন তিনি। অভিনেত্রী জানান, তাঁর স্বামী নিক জোনাস ভারতীয় সংস্কৃতির সঙ্গে খুব সহজেই খাপ খাইয়ে নিয়েছেন। তাঁদের দাম্পত্য জীবনে বয়স বা সংস্কৃতি কোনও বাধার সৃষ্টি করেনি কোনও দিনই।

‘‘এক সাধারণ দম্পতির মতোই একে অন্যের অভ্যাস এবং পছন্দগুলি বুঝতে হবে। সমস্যা খুঁজে বের করার চাইতে ভাললাগা খুঁজে বের করাটা বেশি অ্যাডভে়ঞ্চারাস। পেশাগত ভাবে যাই হই না কেন, আমি কিন্তু আরও পাঁচটা সাধারণ মহিলার মতো, যে জীবনটাকে সম্পূর্ণ ভাবে যাপন করতে চায়’’, বললেন প্রিয়ঙ্কা। পৃথিবীর একটি কোণ থেকে তাঁর মতোই এক জন মানুষকে সঙ্গী হিসেবে পেয়েছেন বলে কৃতজ্ঞ প্রিয়ঙ্কা।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর