ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

মাস্টার্স করেও যে জন্য নিজেকে ‘অশিক্ষিত’ বললেন স্বস্তিকা

২০২১ জানুয়ারি ১০ ১৭:০৮:৩৫
মাস্টার্স করেও যে জন্য নিজেকে ‘অশিক্ষিত’ বললেন স্বস্তিকা

পশ্চিমবঙ্গের যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পূর্ন করেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অথচ এই অভিনেত্রী কি না বলছেন, ‘আমি ক্লাস ১০ পাস করিনি, অশিক্ষিত।’ কিন্তু কেন? কলকাতার আনন্দবাজার পত্রিকার খবর, স্বস্তিকার এই ক্লাস টেন পাস না করার কারণটা ট্রোলের জবাব।

সম্প্রতি কলকাতার মীর আফসার আলি (রেডিও জকি, অভিনেতা ও গায়ক) সায়ন ঘোষের (ভাইরাল ‘টুম্পা’ গানের গায়ক) সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানে স্বস্তিকা কমেন্ট করেছিলেন, তিনি সায়ন ঘোষের বড় ফ্যান। ‘টুম্পা’ গানটি তাঁর জীবনের ‘মান্ত্রা’।

আর মন্ত্রকে ‘মান্ত্রা’ বলায় অভিনেত্রীকে খোঁচা দিতে শুরু করেন নেটিজেনরা। এমন ঘটনার পর স্বস্তিকার সোজাসাপ্টা উত্তর, ‘আমি তো নিজেই বলছি, আমি অশিক্ষিত। কী বিপদ! তাতেও আপনার শান্তি হচ্ছে না। এরম করলে খেলব না।’ আর একটি কমেন্টে লেখেন, ‘আমি ক্লাস টেনও পাস করিনি। বাংলা, হিন্দি, ইংরেজি কোনোটাই ঠিক করে জানি না। একটু মানিয়ে নিন। আর কী করব।’ স্বস্তিকার মন্তব্যের স্ক্রিনশট।

স্বস্তিকা মুখার্জি ১৯৮০ সালের ১৩ ডিসেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন। অভিনেতা শন্তু মুখোপাধ্যায় ছিলেন তাঁর বাবা। স্বস্তিকা টেলিভিশন ধারাবাহিক ‘দেবদাসী’ দিয়ে অভিনয়-ক্যারিয়ার শুরু করেন। ২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তিনি প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান ‘মাস্তান’ সিনেমায়। ‘মুম্বাই কাটিং’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন এই নায়িকা। কিছুদিন আগে মুক্তি পাওয়া তাঁর অভিনীত ‘পাতাললোক’ বেশ প্রশংসিত হয়েছে।

দারুণ অভিনয়ের পাশাপাশি সাহসী চরিত্রে অভিনয়ের জন্য প্রায়ই আলোচনায় থাকেন স্বস্তিকা মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। অবশ্য বিভিন্ন ইস্যুতে কটাক্ষের শিকারও হন এ অভিনেত্রী।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর