ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

বাংলাদেশ বনাম উইন্ডিজ সিরিজে দর্শকদের জন্য দুঃসংবাদ

২০২১ জানুয়ারি ১০ ০০:০৪:২৩
বাংলাদেশ বনাম উইন্ডিজ সিরিজে দর্শকদের জন্য দুঃসংবাদ

নানা জল্পনা-কল্পনা শেষে কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের ও বাংলাদেশ এর মধ্যেকার ওয়ানডে ও টেস্ট সিরিজ। এরই মধ্যে ২৪ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। নতুন খবর হচ্ছে, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে কিছু সংখ্যক দর্শক আশা করেছিল ক্রিকেট ভক্তরা।

কিন্তু এই বিষয়ে তেমন কিছু ভাবেনি বিসিবি। প্রসঙ্গত, পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামীকাল রোববার (১০ জানুয়ারি) ঢাকায় পা রাখছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি টেস্ট খেলবে তারা। এরপর ১৮ জানুয়ারিতে সাভারের বিকেএসপিতে রয়েছে একদিনের প্রস্তুতি ম্যাচ। এরমাঝে ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে ক্যারিবীয়দের।

২০ জানুয়ারি থেকে শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। ২০ ও ২১ জানুয়ারিতে প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে। তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি।

এরপর ২৮ জানুয়ারি থেকে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলে ৩ ফেব্রুয়ারি থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এরপর ১১ ফেব্রুয়ারি থেকে মিরপুরে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

এই সফরে ৩ টি টি-টোয়েন্টি ম্যাচ থাকার কথা থাকলেও সেটি বাদ দেয়া হয়েছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর