ঢাকা, সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

তামিমের সাথে লাইভ আড্ডায় না আসার মূল কারণ জানালেন সাকিব

২০২১ জানুয়ারি ০৯ ১৫:২১:৩০
তামিমের সাথে লাইভ আড্ডায় না আসার মূল কারণ জানালেন সাকিব

করোনাকালে ক্রিকেট খেলা যখন বন্ধ ছিল তখন মানুষকে আনন্দ দিতে নতুন এক ভূমিকায় দেখা গিয়েছে টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। ঘরবন্দী মানুষকে আড্ডায় মাতাতে ক্রিকেটারদের নিয়ে ফেসবুক লাইভে আসতেন দেশ সেরা এই ওপেনার।

তামিমের লাইভ আড্ডায় মাশরাফি, মুশফিক, রিয়াদ, কোহলি, উইলিয়ামসনের মতো বড় বড় দেশি-বিদেশি তারকা ক্রিকেটাররা থাকলেও ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এতে সমালোচনাও কম হয়নি সাকিবকে নিয়ে। এমনকি তামিম-সাকিবের সম্পর্ক নিয়েও উঠেছে প্রশ্ন!

তবে সেই সময়ে লাইভে না আসা নিয়ে মুখ খুললেন সাকিব। জানালেন আসল কারণ। একাত্তর টেলিভিশনের সঙ্গে আলাপকালে সাকিব বলেন, “ওই সময় যেটা হয়েছিল যে আমার মাত্র দ্বিতীয় সন্তান পৃথিবীতে এসেছে। করোনার কারণে সে সময় আসলে সাহায্যের জন্য তেমন মানুষও পাওয়া যাচ্ছিলো না। তো সে সময় আমি সারারাত আমার মেয়ের দেখাশোনা করতাম। রাত ১০ টা থেকে ভোর ৬-৭টা পর্যন্ত।”

“এরপর আমার শাশুড়ি বা স্ত্রী আসত। সারারাত জেগে থেকে ওই সময়টাতে লাইভে আসা আমার জন্য একটু কঠিন ছিল। ওদের সময় ছিল ৮ বা ৯টা। সে সময় আমি ঘুমে থাকতাম কারণ আমার ওখানে (যুক্তরাষ্ট্রে) তখন সকাল। সে সময় আমার জেগে থাকার কোন উপায় ছিল না। প্রথম ৩ মাস এভাবেই কেটেছিল আমার।”


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর