ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

১৪০০ কোটি টাকার মালিক আনুশকা-কোহলি

২০২০ ডিসেম্বর ০২ ১৮:০৩:০৮
১৪০০ কোটি টাকার মালিক আনুশকা-কোহলি

ক্রিকেট ও বলিউড অঙ্গনের অন্যতম প্রভাবশালী যুগল বিরাট কোহলি ও আনুশকা শর্মা। নিজ নিজ অঙ্গনে তাঁরা বেশ ধনী। মা হতে চলা আনুশকা ও কোহলির সম্পত্তির নেট মূল্য জানলে আপনিও চমকে উঠবেন! জিকিউ ইন্ডিয়ার বরাতে ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদন, ২০১৯

সালে ফোর্বসের ধনী সেলিব্রেটির তালিকায় অক্ষয় কুমারকে টপকে শীর্ষে উঠেছিলেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। ২০১৮ সাল থেকে কোনো সিনেমা মুক্তি না পেলেও আনুশকা শর্মা ছিলেন তালিকার ২১ নম্বরে।

২০১৯ সালে বিরাট কোহলির আয় ছিল ২৫২ কোটি ৭২ লাখ রুপি আর আনুশকা শর্মা আয় করেছিলেন ২৮ কোটি ৬৭ লাখ রুপি।

জিকিউ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, কোহলির সম্পত্তির নেট মূল্য ৯০০ কোটি রুপি আর আনুশকার সম্পত্তির নেট মূল্য ৩৫০ কোটি রুপি। সব মিলিয়ে দুজনের সম্পত্তির নেট মূল্য এক হাজার ২৫০ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা এক হাজার ৪০০ কোটি টাকার বেশি।

আইপিএলে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ক্রিকেটার বিরাট কোহলি। তিনি পান ১৭ কোটি রুপি। আর ভারতীয় ক্রিকেট বোর্ডে তাঁর বার্ষিক বেতন সাত কোটি রুপি।

উবার, ম্যান্ট্রা, অডি, এমআরএফ, মান্যবর, টিসোটসহ বেশ কয়েকটি কোম্পানির সঙ্গে চুক্তি রয়েছে তাঁর। এ থেকেও তিনি বেশ ভালো অঙ্কের অর্থ আয় করেন। এ ছাড়া তিনি দুটি রেস্তোরাঁর মালিক।

অন্যদিকে, ২০১৮ সালে ‘জিরো’র পর আর কোনো সিনেমায় দেখা যায়নি আনুশকা শর্মাকে। তবে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস থেকে ‘পাতাললোক, ‘বুলবুল’সহ বেশ কয়েকটি বাণিজ্যসফল সিনেমা মুক্তি পেয়েছে।

মান্যবর, গোদরেজ, ম্যান্ট্রা, শ্যাম স্টিল, রজনীগন্ধা, লা ভি, কক্স এন কিংস, নিভিয়া, প্যান্টিন, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, গুগল পিক্সেল, এলে ১৮সহ বেশ কিছু বিখ্যাত কোম্পানির সঙ্গে চুক্তি রয়েছে আনুশকার। এ থেকেও বড় অঙ্কের আয় করেন তিনি। এ ছাড়া নুশ নামে একটি ফ্যাশন লেভেল রয়েছে এ সুন্দরীর।

আনুশকা-কোহলি মুম্বাইয়ে একটি বিলাসবহুল বাড়িতে বাস করেন, যার মূল্য ৩৭ কোটি রুপি। এ ছাড়া গুরগাঁওয়ে তাঁদের নিজস্ব সম্পত্তি রয়েছে, যার মূল্য ৮০ কোটি রুপি। ২০২১ সালে প্রথম সন্তানের আশা করছেন এ তারকা দম্পতি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর