ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

ফ্যানদের জন্য দুইটা সারপ্রাইজ আছে : সাবিলা নূর

২০২০ ডিসেম্বর ০১ ১৬:৫৭:২৬
ফ্যানদের জন্য দুইটা সারপ্রাইজ আছে : সাবিলা নূর

হালে ‘এক্সচেঞ্জ’ নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। ইউটিউবে মুক্তির প্রথম সপ্তাহে ৩৫ লাখ ভিউ ছাড়িয়েছে নাটকটির। এই নাটক প্রসঙ্গে কথা বলতে দুপুর থেকে কয়েকবার কল দিয়েও পাওয়া গেল না অভিনেত্রীকে। পরে কল ব্যাক করে

সাবিলা জানালেন, উত্তরায় শুটিংয়ে আছেন তিনি। সে কারণে বেশ ব্যস্ত।

ফারহান আহমেদ জোভানের বিপরীতে নির্মাতা শিহাব শাহীনের নাম ঠিক না হওয়া এক নাটকের শুটিংয়ের বিরতিতে সাবিলা নূর কথার ঝাঁপি খুললেন প্রশ্নের কাছে। ‘এক্সচেঞ্জ’ নাটকের বাইরেও বলেছেন সিনেমা, ওটিটি প্ল্যাটফর্মসহ দাম্পত্যজীবন নিয়ে।

প্রশ্ন : ‘এক্সচেঞ্জ’ নিয়ে এমন প্রত্যাশা ছিল?

সাবিলা নূর : সত্যি কথা বলতে, হ্যাঁ। আমরা আসলে ওভাবেই কাজটা করতে চেয়েছিলাম; যেন সবার ভালো লাগে, অডিয়েন্স যেন পছন্দ করে। আমার, অপূর্ব ভাইয়া, ডিরেক্টর রুবেল হাসান—সবারই এই ইফোর্টটা ছিল, এমন কোনো একটা প্রজেক্ট আমরা করতে চাই, যেটা মানুষ পছন্দ করবে এবং দেখবে।

প্রশ্ন : এই নাটকে চুক্তিবদ্ধ হওয়ার সময়...

সাবিলা নূর : আমি অনেক এক্সসাইটেড ছিলাম। কারণ, ক্যারেকটারে ভিন্নতা আছে। আমার কাছে মনে হয়েছিল নাটকটা কমেডি, কিন্তু শেষে একটা ম্যাসেজ আছে। সব মিলিয়ে অনেক এক্সসাইটেড ছিলাম—হোপফুলি ভালো করে করার, হানড্রেড পারসেন্ট ইফোর্ট দিয়ে। ‘এক্সচেঞ্জ’ নাটকের দৃশ্যে সাবিলা নূর। ছবি : সংগৃহীত

প্রশ্ন : কিন্তু নাটকের গল্প নিয়ে অভিযোগ উঠেছে...

সাবিলা নূর : আমি এটা নিয়ে প্রথমে কিছুই শুনিনি। তারপর, রিলিজের পর দুই-তিনটা নিউজ হয়েছে দেখেছি। কিন্তু, আই থিঙ্ক, ডিরেক্টর ক্ল্যারিফাই করেছে অলরেডি। সো আই ডোন্ট থিঙ্ক, এটা নিয়ে আমার কিছু আর বলার আছে।

প্রশ্ন : নাটকের যে কনসেপ্ট, বাস্তব জীবনে আপনি কখনো ইভ টিজিং বা ওই ধরনের পরিস্থিতির শিকার হয়েছেন?

সাবিলা নূর : আমি বলব, আমি অনেক প্রিভিলেজড। কারণ, আমি হয়তো আমার নিজের ট্রান্সপোর্টে চলাফেরা করি। সে কারণে আমার এই ধরনের সিচুয়েশনে পড়তে হয়নি। আমি জানি, আমার আশপাশে অনেকের পড়তে হয়েছে... এরপর ধরেন, আমরা ইভ টিজিং ফেস টু ফেস না হলেও ফেসবুকে বা ইনস্টাগ্রামের কমেন্টে অনেকে সাইবার বুলিং করে থাকে। তো, ওগুলো ফেস টু ফেস আমাদের সবারই কম-বেশি পড়তে হয়েছে।

প্রশ্ন : বর্তমানে কী নিয়ে ব্যস্ততা যাচ্ছে?

সাবিলা নূর : নতুন কিছু নাটকের শুট করছি। আরো কিছু নাটক আগে অলরেডি শুট করা ছিল। সেগুলো অন এয়ারে যাবে ইনশা আল্লাহ; লাস্ট তিন দিন আগে তাহসান ভাইয়ের সঙ্গে একটা নাটক অন এয়ারে গেল... এই ১২ তারিখে জোভানের সঙ্গে একটা নাটক অন এয়ারে যাবে... ভালো কিছু কাজ করছি... দর্শকদের উপহার দিতে পারব। জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। ছবি : সংগৃহীত

প্রশ্ন : নাটক-সিনেমার অনেকেই তো ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্মে ঝুঁকছেন। কিন্তু আপনাকে সেভাবে দেখা যাচ্ছে না...

সাবিলা নূর : এটা আমার ফ্যানদের জন্য একটা সারপ্রাইজ আছে। হয়তো জানুয়ারিতে আমি এটা নিয়ে বলতে পারব। মানে, দুইটা সারপ্রাইজ আছে এই ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে। এখন কিছু বলতে পারছি না এটা নিয়ে। ইনশা আল্লাহ, জানুয়ারি মাসে আমার ফ্যানদের এটা নিয়ে বলতে পারব।

প্রশ্ন : নাটকের অনেকেই সিনেমায় নাম লেখাচ্ছেন, আপনার সে ইচ্ছে আছে কি?

সাবিলা নূর : ইচ্ছে তো ডেফিনেটলি আছে। আপাতত এখন পর্যন্ত প্ল্যান নেই। যেখানে কাজ করছি, এখানে শতভাগ ইফোর্ট দিয়ে কাজ করতে চাই। ইনশা আল্লাহ, ফিউচারে দেখা যাক কী হয়।

প্রশ্ন : শেষ প্রশ্ন, দাম্পত্যজীবন কেমন যাচ্ছে?

সাবিলা নূর : (হাসি) আলহামদুলিল্লাহ, ভালো যাচ্ছে। সবার দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো যাচ্ছে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর