ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

স্বস্তিকার মৃত্যু পরবর্তী ইচ্ছা

২০২০ ডিসেম্বর ০১ ১১:১৮:১২
স্বস্তিকার মৃত্যু পরবর্তী ইচ্ছা

রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা বলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তা নিয়ে অনেকেরই অনেক মত থাকে।

তাতে অবশ্য অভিনেত্রীর খুব একটা সমস্যা হয় না। নিজের ছন্দেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন তিনি। সেই ধারা বজায় রাখলেন নিজের সাম্প্রতিক টুইটে। গতকাল টুইটারে অভিনেত্রী নিজের মৃত্যু পরবর্তী ইচ্ছে প্রকাশ করেন। তাতেই হইচই নেটদুনিয়ায়। কিছুদিন আগেই স্বস্তিকা জানিয়েছিলেন ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের সঙ্গে নতুন একটি প্রজেক্টে যুক্ত হতে চলেছেন তিনি। প্রজেক্টের নাম প্রকাশ্যে আসতে সময় লাগেনি। কমলেশ্বর মুখার্জি পরিচালিত ‘মোহ মায়া’য় দেখা যাবে অভিনেত্রীকে। তারই শুটিংয়ের ছবি টুইটারে শেয়ার করেন স্বস্তিকা। ক্যাপশনে কৌতুকের ছলে লেখেন, আরও এক নারী, তার কাহিনী, তার জীবন আর

আমি। হইচইয়ে আমার পরবর্তী কাজ মোহ মায়া। এরপরই এসভিএফ-এর অন্যতম কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে লেখেন, আর কিছু হোক না হোক আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারও এতোটা হবে না মনে হয়। বলিউড-টলিউড মিলিয়ে চলতি বছরটা বেশ ভালোই গিয়েছে স্বস্তিকার। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’য় গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন তিনি। আমাজন প্রাইম ভিডিওর ‘পাতাল লোক’ সিরিজে অভিনয় করেন ডলি মেহরার চরিত্রে। যার জন্য ফিল্ম ফেয়ারে সেরা সহ-অভিনেত্রী হিসেবে মনোনীতও হয়েছেন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর