ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

নিক-প্রিয়াঙ্কার বিয়ের দুই বছর

২০২০ ডিসেম্বর ০১ ১১:১৫:০৫
নিক-প্রিয়াঙ্কার বিয়ের দুই বছর

২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত। আজ এ যুগলের দ্বিতীয় বিবাহবার্ষিকী। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ

ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে। ভারতীয় রীতির বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসও পরেছিলেন সব্যসাচীর ডিজাইনকৃত গর্জিয়াস পোশাক। প্রিয়াঙ্কা পরেছিলেন নয়া ঐতিহ্যের ‘কনৌজ-রোজ’ লেহেঙ্গা আর নিক পরেছিলেন সব্যসাচীর ঐতিহ্যিক পোশাক। ভক্তরা এ যুগলকে ডাকেন ‘নিয়াঙ্কা’ নামে।

রাজকীয় বিয়ে ও বিবাহোত্তর অভ্যর্থনার পর পরিবারের সদস্যদের নিয়ে লন্ডনে বড়দিন উদযাপন করেন প্রিয়াঙ্কা-নিক। এরপর সুইজারল্যান্ডে উদযাপন করেন ইংরেজি নববর্ষ। সেখান থেকে উড়াল দেন ক্যারিবীয় দ্বীপে। দীর্ঘদিনের মধুচন্দ্রিমা শেষে ফেরেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে। এ দম্পতি এখন সেখানে স্থায়ীভাবে বাস করছেন। অবশ্য মাঝেমধ্যে ভারতে উড়াল দেন পিসি। বিবাহোত্তর সংবর্ধনায় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

৩৭ বছরের প্রিয়াঙ্কা চোপড়া ও ২৭ বছরের নিক জোনাস এখনো তাঁদের ভক্ত ও অনুরাগীদের মন জয় করে চলেছেন। বিয়ের চার মাসের মাথায় তাঁদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল, তবে সে গুঞ্জন ধোপে টেকেনি। এখনো তাঁরা দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে একটি হলিউড সিনেমার শুটিং শুরু করেছেন। সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’ সিনেমার রিমেক। সিনেমাটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন স্যাম হিউগান, যিনি সম্প্রতি হিট সিরিজ ‘আউটল্যান্ডার’-এ অভিনয় করেছেন। এ ছাড়া প্রযোজক হিসেবে বেশ সুনাম রয়েছে তাঁর।

সিনেমাটিতে সদ্য বাগদত্তা হারানো এক হৃদয়ভাঙা নারীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। গল্পে দেখা যাবে, প্রিয়াঙ্কা তাঁর প্রয়াত বাগদত্তার পুরোনো নাম্বারে ম্যাসেজ পাঠাতে থাকেন। একপর্যায়ে তাঁর একজনের সঙ্গে পরিচয় হয়, তিনিও সদ্য বাগদত্তাকে হারিয়েছেন।

এ ছাড়া মুক্তির পথে প্রিয়াঙ্কা অভিনীত রবার্ট রদ্রিগেজ পরিচালিত ‘উই ক্যান বি হিরোস’। নেটফ্লিক্সে শিশুতোষ চলচ্চিত্রটি মুক্তি পাবে ২০২১ সালের ১ জানুয়ারি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর