ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

‘বিগ বস’ বাঁচাল রুবিনার বিবাহবিচ্ছেদ

২০২০ নভেম্বর ৩০ ১৫:২২:০৪
‘বিগ বস’ বাঁচাল রুবিনার বিবাহবিচ্ছেদ

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলাইকের বিবাহবিচ্ছেদ বাঁচাল বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’! এবারের ১৪তম আসরে অংশ নিয়েছেন অভিনেত্রী রুবিনা দিলাইক ও তাঁর স্বামী অভিনব শুক্লা। হিন্দুস্তান টাইমসের খবর, বিগ বসের আসরে যোগ দেওয়ার

আগে বিবাহবিচ্ছেদের মামলা দায়েরের পথে ছিলেন এ দম্পতি। গতকাল রোববারের পর্বে এ দম্পতি জানিয়েছেন, তাঁরা নভেম্বরের আগ পর্যন্ত যেভাবে একে অন্যের সঙ্গে সময় কাটিয়েছেন, সেটা চলতে থাকলে তাঁদের বিচ্ছেদ হয়ে যেত।

রুবিনা দিলাইক বলেন, ‘নভেম্বর পর্যন্ত আমরা পরস্পরকে সময় দিয়েছি। আমরা বিবাহবিচ্ছেদ করতে চলেছিলাম। এখানে না এলে আমাদের একসঙ্গে থাকা হতো না।’ এমন বক্তব্যের পর কেঁদে ফেলেন এই অভিনেত্রী। ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন রুবিনা দিলাইক ও অভিনব শুক্লা দম্পতি।

বিগ বস ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শো, যেটি কালারস টিভিতে সম্প্রচার হয়। এটি নেদারল্যান্ডসের এন্ডেমলের বিগ ব্রাদারের পদ্ধতি অনুসরণ করে নির্মিত। ২০০৬ সাল থেকে এ পর্যন্ত ছয়জন সঞ্চালক বিগ বস উপস্থাপনা করেছেন। একমাত্র বলিউড সুপারস্টার সালমান খান, যিনি ২০১০ সাল থেকে এখনো উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর