ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

অর্জুন পাশে থাকলে ‘সজীব’ থাকেন মালাইকা

২০২০ নভেম্বর ২৯ ১৭:০৮:১১
অর্জুন পাশে থাকলে ‘সজীব’ থাকেন মালাইকা

প্রতিটি নতুন পোস্টে সামাজিক যোগাযোগমাধ্যম আরো সজীব হচ্ছে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের। আজ মালাইকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রেমিকের সঙ্গে নতুন ভালোবাসাময় ছবি যুক্ত করেছেন, যা নজর কেড়েছে অন্তর্জালবাসীর। এনডিটিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন, রোববার অর্জুন কাপুরের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে

শেয়ার করেছেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকা অরোরা। সে ছবি তো সুন্দরই, তবে আরো মধুমাখা ছবির ক্যাপশন। প্রেমিক অর্জুনের উদ্দেশে মালাইকা লিখেছেন, ‘যখন তুমি থাকো, কোনো মুহূর্তই নির্জীব থাকে না।’

এবার দীপাবলি উদযাপন করতে হিমাচল প্রদেশের ধর্মশালায় উড়াল দিয়েছিলেন মালাইকা, যেখানে ছিলেন অর্জুন। হিমাচল প্রদেশে ‘ভূত পুলিশ’ সিনেমার শুট করছেন এ চিত্রনায়ক। এ সিনেমায় আরো রয়েছেন সাইফ আলি খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

ইনস্টাগ্রামে অর্জুন ও মালাইকা খুব কমই যুগল ছবি প্রকাশ করেন। কিন্তু যখন দেন, লাগাতার দিতে থাকেন আর উষ্ণ করেন অন্তর্জালবাসীর মন। গত বছর অর্জুন কাপুরের জন্মদিনে এ যুগল তাঁদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন।

চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা অরোরা। ১৯ বছর সংসারের পর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁদের ঘরে রয়েছে ১৮ বছরের পুত্রসন্তান আরহান।

অর্জুন কাপুরকে সবশেষ ‘পানিপথ’ সিনেমায় দেখা গেছে, এতে আরো অভিনয় করেছিলেন কৃতি শ্যানন ও সঞ্জয় দত্ত। তাঁকে আগামীতে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ সিনেমায় দেখা যাবে, এতে তিনি পরিণীতি চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

অন্যদিকে, মালাইকা অরোরাকে সবশেষ ড্যান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’-এ দেখা গেছে। তাঁর সহ-বিচারক ছিলেন টেরেন্স লুইস ও গীতা কাপুর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর