ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

রাজশাহীকে ১৩২ রানেই আটকে দিল বরিশাল

২০২০ নভেম্বর ২৮ ২০:৪২:১৬
রাজশাহীকে ১৩২ রানেই আটকে দিল বরিশাল

দুই ওপেনার বলার মতো রান পেলেও ২২ রানের ব্যবধানে পাঁচ উইকেট হারিয়ে খেই হারিয়ে ফেলেছিল মিনিস্টার গ্রুপ রাজশাহী। পরে মিডল অর্ডারে ফজলে রাব্বি অবশ্য দাঁড়ালেন। শেষ দিকে আজও রান পেয়েছেন শেখ মেহেদি হাসান। তবে সেসব বড় সংগ্রহ এনে দিতে

পারেনি পদ্মাপাড়ের দলটিকে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের বিপক্ষে ১৩২ রানের সংগ্রহ পেয়েছে রাজশাহী।

শনিবার (২৮ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং নিয়েছিলেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। তাসকিন আহমেদ আজও বরিশালের হয়ে শুরুতে গতির ঝড় তোলেন। তবে তাসকিনের বিপক্ষে সুবিধা করতে না পারলেও বরিশালের অপর পেসার সুমন খানকে আক্রমণের জন্য বেছে নিয়ে রাজশাহীকে ভালোই এগিয়ে নিচ্ছিলেন দলটির দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও আনিছুল ইসলাম ইমন।

দু'জনেই করেছেন ২৪ রান করে। এই রান করতে ইমন বল খেলেছেন ২৭টি, শান্ত ১৯টি। তিনে নামা রনি তালুকদার (৬) ও চারে নামা মোহাম্মদ আশরাফুল (৬) সুবিধা করতে পারেননি। কামরুল ইসলাম রাব্বি, মেহেদি হাসান মিরাজদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৬৩ রানে পঞ্চম উইকেট হারায় রাজশাহী। ফজলে রাব্বি সেখান থেকে হাল ধরতে চেয়েছেন। তার ৩২ বলে ৩১ রানের ইনিংসটাকে আহামরি বলা না গেলেও দলটির স্কোর একশ ত্রিশ পেরুতে বড় ভূমিকা রেখেছেন রাব্বি। ফর্মে থাকা মেহেদি হাসান তিন ছক্কায় দলীয় সর্বোচ্চ ৩৪ রান করেছেন মাত্র ২৩ বল খেলে।

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে এই ১৩২ রান তোলে রাজশাহী। বরিশালের হয়ে দারুণ বোলিং করেছেন পেসার কামরুল ইসলাম রাব্বি। ৪ ওভারে মাত্র ২১ রান খরচায় চার উইকটে নিয়েছেন ডানহাতি পেসার। মেহেদি মিরাজ ৪ ওভারে ১৮ রান খরচায় নিয়েছেন ২ উইকেট।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর