ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রাম মুখোমুখি খুলনার

২০২০ নভেম্বর ২৭ ১৮:০৯:২৩
দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রাম মুখোমুখি খুলনার

টুর্নামেন্ট শুরুর আগে যতই সমালোচনা হোক না কেন নিজেদের প্রথম ম্যাচে সেসব উড়িয়ে দিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে দাপুটে জয়ের পর দ্বিতীয় ম্যাচে তারকাবহুল জেমকন খুলনার মুখোমুখি হবে গাজী গ্রুপ চট্টগ্রাম। কাগজে কলমে দল হিসেবে

দারুণ ভারসাম্যপূর্ণ্ গাজী গ্রুপ চট্টগ্রাম তা দেখা গেছে প্রথম ম্যাচেই। আর দ্বিতীয় ম্যাচেও তাই জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে মোহাম্মদ মিঠুনের দল।

গাজী গ্রুপ চট্টগ্রাম ব্যাটিংয়ে যেমন অতল গভীরতা তেমনি বোলিংয়েও। সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, শামসুর রহমান. জিয়াউর রহমানরা চতিকেই যেমন প্রতিপক্ষের বোলিং লাইনআপ গুঁড়িয়ে দিতে পারঙ্গম তেমনি মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম. মেহেদি রানা, তাইজুল ইসলাম, রাকিবুল হাসানদেরও শত্রুর ব্যাটিং লাইনআপ তছনছ করে দিতে জুড়ি নেই। আর যা প্রথম ম্যাচে করেও দেখিয়েছেন বোলার থেকে শুরু করে ব্যাটসম্যানরাও।

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও গাজী গ্রুপ চট্টগ্রামের লক্ষ্য থাকবে ঠিক আগের ম্যাচের ন্যয় তুখোড় এক কম্বিনেশন নিয়ে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয়।

এমন একটি দল পেয়ে অধিনায়ক হিসেবে মোহাম্মদ মিঠুনের তুষ্টির শেষ নেই, এমনটা প্রথম ম্যাচে মাঠে নামার আগেই জানিয়েছিলেন মিঠুন। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মিঠুন বলেছিলেন, ‘আমি আমার দল নিয়ে অনেক খুশি। আমরা একটা ভারসাম্যপূর্ণ সাইড। এখন মাঠে প্রমান করতে হবে যে আমরা দল হিসেবে কতটা ভালো। আমি মনে করি যে আমরা যদি স্বাভাবিক খেলাটা খেলতে পারি, আমাদের যে টিম, ইতিবাচক ফলাফলই আশা করছি।

মিঠুন তাঁর কথা রেখেছিলেন, প্রথম ম্যাচে কেবল জয়ই পায়নি প্রতিপক্ষকে এক প্রকার গুড়িয়েই দিয়েছিল। আর দ্বিতীয় ম্যাচে তারকাখোচিত খুলনার বিপক্ষেও এমনটাই লক্ষ্য গাজী গ্রুপ চট্টগ্রামের। শনিবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর দেড়টায় মাঠে গড়াবে গাজী গ্রুপ চট্টগ্রাম বনাম জেমকন খুলনার মধ্যকার ম্যাচটি।

গাজী গ্রুপ চট্টগ্রামের সম্ভাব্য একাদশ:মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সৌম্য সরকার, মুমিনুল হক, লিটন দাস, শামছুর রহমান, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজু রহমান, নাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম ও জিয়াউর রহমান।

জেমকন খুলনার সম্ভাব্য একাদশ:মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, আল-আমিন হোসেন, এনামুল হক বিজয়, আরিফুল হক, ইমরুল কায়েস, রিশাদ হোসেন, শফিউল ইসলাম, শহিদুওল ইসলাম, শামিম হোসেন ও জাকির হাসান।

এদিকে দিনের আরেক ম্যাচে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে মিনিস্টার গ্রুপ রাজশাহী ও ফরচুন বরিশাল। নিজেদের প্রথম দুই ম্যাচের দুটিতেই জিতেছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে দুর্দান্ত পারফর্ম করছে রাজশাহী। অন্যদিকে এর আগে খেলা একমাত্র ম্যাচে খুলনার কাছে হেরেছে তামিম ইকবালের নেতৃত্বাধীন বরিশাল।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর