ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

হৃতিকের সিনেমায় সালমান-শাহরুখ

২০২০ নভেম্বর ২৬ ১৭:৩৯:৩৬
হৃতিকের সিনেমায় সালমান-শাহরুখ

অনেক দিন ধরেই ভারতের গণমাধ্যমগুলোর খবর, যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় ফিরছেন সুপারস্টার শাহরুখ খান। যদিও কিং খান ও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এখনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। তবে অন্তর্জালে এ সিনেমা নিয়ে নানা খবর ভেসে বেড়াচ্ছে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড

বাবলের খবর, এবার নতুন গুঞ্জন বলিউডপাড়ায়। ‘পাঠান’ সিনেমার পর নাকি হৃতিক রোশনের বহুল প্রতীক্ষিত ‘ওয়ার টু’ সিনেমায় বিশেষ চরিত্রে হাজির হবেন শাহরুখ খান। শুধু তা-ই নয়, সালমান খানকেও নাকি ‘ওয়ার টু’ সিনেমায় বিশেষ দৃশ্যে দেখা যাবে। গুঞ্জন রয়েছে, হৃতিকের সিনেমায় শাহরুখ খান ‘পাঠান’ হিসেবে এবং সালমান খান ‘টাইগার’ হিসেবে হাজির হবেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘ওম শান্তি ওম’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার পর ‘পাঠান’-এ শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, এজেন্ট চরিত্রে দেখা যাবে দীপিকাকে এবং তাঁর প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে।

খবরে প্রকাশ, গত ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে আলোচিত এই সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে।

বলিউড হাঙ্গামার খবর, গত মঙ্গলবার শাহরুখ খানের দেখা মিলেছে মুম্বাইয়ের গেটওয়ে অব ইন্ডিয়াতে। ‘পাঠান’ সিনেমার লুক লুকাতে শাহরুখকে দেখা গেছে সাদা টি-শার্ট এবং নেভি ব্লু কার্গো প্যান্টের ওপরে জলপাই রঙের হুডিতে। এ সময় চেহারা লুকিয়ে রাখতে দেখা গেছে তাঁকে। সানগ্লাস ও মাস্ক পরে ছিলেন বলিউডের কিং খান। এদিন শাহরুখকে স্পিড বোটে আলিবাগের উদ্দেশে যাত্রা করতেও দেখা গেছে।

এ মাসের শুরুর দিকে শাহরুখ খান যখন সিনেমাটির শুটিং শুরু করেছিলেন, তখন লম্বা চুলের কিছু ছবি ফাঁস হয়েছিল। তখন থেকে গুঞ্জন, তিনি কোনো এজেন্টের চরিত্রে অভিনয় করছেন।

২৩ নভেম্বর নাকি ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন দীপিকা পাড়ুকোন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। গুঞ্জন রয়েছে, তিনি এই সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। এ ছাড়া সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, এরই মধ্যে লভ্যাংশ শেয়ারের চুক্তি সেরেছেন শাহরুখ খান ও যশরাজ ফিল্মস। সেই চুক্তি এমন, ‘পাঠান’ সিনেমা ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন সালমান খান। ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা। যদিও এই সিনেমার খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর