ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

দীঘির সঙ্গে প্রেম করছেন অমিত হাসান

২০২০ নভেম্বর ২৫ ১৫:৩৯:৪৮
দীঘির সঙ্গে প্রেম করছেন অমিত হাসান

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। সম্প্রতি একটি নতুন সিনেমায় কাজ শুরু করেছেন তিনি। গত সপ্তাহ থেকে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি সিনেমার শুটিং শুরু করেন। ছবিতে অমিত হাসানের বিপরীতে দেখা যাবে নতুন প্রজন্মের দীঘিকে। সেখানে

দীঘির সঙ্গে প্রেম করতেও দেখা যাবে অমিতকে। সম্পর্কিত খবর হাসপাতালে ভর্তি ঢালিউড অভিনেত্রী সুজাতাসেই অভিনেত্রী করলেন কী?দেহরক্ষীর সঙ্গে ‘কঠিন’ প্রেম হয়েছিল প্রিন্সেস ডায়ানার!

সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

সিনেমা প্রসঙ্গে অমিত হাসান গণমাধ্যমকে বলেন, গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা। কিন্তু আমার বয়স বেশি হওয়ায় সমস্যা দেখা দেয়। দীঘির পছন্দ আসিফকে। এ নিয়েই তৈরি হয় ক্রাইসিস। কিছু সিনেমাটিক টার্ন আছে। অনেক দিন পর একটু ভিন্ন আমেজের সিনেমায় কাজ করলাম। ভালো লাগছে।

দীঘির সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, সিনেমার এ বিষয়টাই খুব দারুণ। কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দু’জনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে। সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা। দীঘি মাশাআল্লাহ অনেক ভালো অভিনয় করে। ও শিখছে। আমার প্রত্যাশা ও অনেক বড় হবে সিনেমায়। সবাই ওর জন্য দোয়া করবেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর