ঢাকা, শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

অন্য প্রেমে মগ্ন প্রিয়াংকা

২০২০ নভেম্বর ২৫ ০০:০০:৩৭
অন্য প্রেমে মগ্ন প্রিয়াংকা

নতুন প্রেমে মগ্ন হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া! সমপ্রতি এমনই খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কি অবাক লাগছে শুনে!

বিষয়টি খোলাসা করেই বলা যাক তাহলে। নিক জোনাসের সঙ্গে বর্তমানে লস অ্যানজেলেসের বাড়িতেই রয়েছেন প্রিয়াংকা। আর সেখানেই রয়েছে তার প্রিয় পাত্র। এক নয়, একাধিক। প্রিয়াংকা এবং নিকের সঙ্গে তাদের লস অ্যানজেলেসের বাড়িতে রয়েছে সেলেব দম্পতির পোষ্যরা।

পোষ্যদের নিয়েই আপাতত সময় কাটছে নিক-প্রিয়াংকার। অস্ট্রেলিয়ান শেপার্ড থেকে শুরু করে প্রিয়াংকার প্রিয় পোষ্যদের তালিকায় রয়েছে আরো বেশ কয়েকটি নতুন নাম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই একের পর এক ছবি শেয়ার করেন নায়িকা। সেখান থেকে সবাই জানতে পারে তার নতুন প্রিয় পাত্রের কথা। সবমিলিয়ে পেশাজীবন ও ব্যক্তিজীবন দিয়ে প্রিয়াংকা আকাশে

উড়ছেন বলা যায়। ইতিমধ্যে তিনি বলিউড থেকে প্রশান্ত মহাসাগর পাড়ি দিয়ে হলিউডেও পৌঁছেছেন। হাতে আছে সিনেমা ‘ম্যাট্রিক্স ফোর’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। অ্যামাজন প্রাইম ওটিটি প্ল্যাটফরমের সঙ্গে চুক্তি হয়েছে, শেষ করেছেন আত্মজীবনীমূলক বই আনফিনিশড। এরপর নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হয়েছেন নতুন সিনেমা ‘নিউ ইয়ার্স ডে’ নিয়ে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর