ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

প্রথমবারের মতো এক সিনেমায় শাহরুখ-সালমান ও হৃত্বিক

২০২০ নভেম্বর ২৪ ১৮:০৯:০৮
প্রথমবারের মতো এক সিনেমায় শাহরুখ-সালমান ও হৃত্বিক

বছর দুইয়ের দীর্ঘ বিরতি শেষে সদ্যই শুটিং সেটে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে ইতিমধ্যে শুরু হয়েছে ‘পাঠান’ সিনেমার শুটিং। এ সিনেমায় শাহরুখের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন। ছবিটিতে একটি বিশেষ চরিত্রে চমক নিয়ে হাজির হবেন বলিউড সুপারস্টার

সালমান খান। এমনই খবর রয়েছে বলিউডপাড়ায়। দর্শকদের বাড়িত আগ্রহ তৈরি করতেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

প্রতিষ্ঠানটি এবার আরও এক চমক দিতে চলেছে। বলিউডভিত্তিক গণমাধ্যম ফিল্মফেয়ার দাবি করছে, যশরাজের সুপারহিট সিনেমা ‘ওয়ার’-এর সিক্যুয়েলে হৃত্বিক রোশনের সঙ্গে দেখা যাবে শাহরুখ ও সালমান খানকে! খবরটি প্রকাশ হতেই বেশ চমক তৈরি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলেছে শাহরুখ-সালমানের সঙ্গে হৃত্বিকের এক হয়ে সিনেমার খবরটি। এর আগে শাহরুখ খানের সঙ্গে হৃতিক সিনেমা করলেও এটাই হবে সালমানের সঙ্গে তার প্রথম কাজ।

এদিকে গেল সপ্তাহেই বলিউড থেকে খবর এসেছে প্রথমবারের মতো এক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ, সালমান ও আমির খান। আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দুটি ক্যামিও চরিত্রে দেখা দেবেন তার দুই ‘খান’ বন্ধু। সেইসঙ্গে সালমানের ‘টাইগার’ সিনেমার পরবর্তী সিক্যুয়ালে অতিথি চরিত্রে অভিনয় করবেন কিং খান।

হিন্দি সিনেমার সেরা তারকাদের যৌথ অংশগ্রহণে সিনেমার খবরে এবার নতুন হাওয়া দিলো ‘ওয়ার’। তবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য মেলেনি। কোনো তথ্য পাওয়া যায়নি তিন তারকার পক্ষ থেকেও। সেইসঙ্গে হৃত্বিকের ‘ওয়ার’-এ শাহরুখ ও সালমান কেমন চরিত্রে অভিনয় করবেন সে নিয়েও কিছু বলতে পারেনি ফিল্মফেয়ার।

বলার অপেক্ষা রাখে না, করোনার মন্দা কাটাতেই এসব যুগান্তকারী উদ্যোগ নিচ্ছে বলিউডের প্রযোজনা প্রতিষ্ঠানগুলো।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর