ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

মেহজাবিন যে কারণে কুংফু কারাতের শিখছেন

২০২০ নভেম্বর ২৪ ১৬:০১:০৩
মেহজাবিন যে কারণে কুংফু কারাতের শিখছেন

এই সময়ে ছোটপর্দার জনপ্রিয় ও ব্যস্তততম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। প্রতিনিয়তই অভিনয়গুণেই এগিয়ে নিচ্ছেন নিজেকে। সমান তালে নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন। সম্প্রতি মেহজাবিনকে দেখা গেলো গায়ে সাদা ড্রেস ও কোমরে হলুদ বেল্ট পরে ধানমন্ডির এক মাঠে কুংফু কারাতে শিখতে। স্বভাবতই প্রশ্ন

জাগে অভিনয়ের পাশাপাশি হুট করে মেহজাবিন কেনো কুংফু কারাতে শিখছেন?

খোঁজ নিয়ে জানা গেলো এটাও চরিত্রের প্রযোজনেই। সম্প্রতি নতুন একটি নাটকের শুটিং করছেন মেহজাবিন। নাম ‘ভাইরাল গার্ল’। এ নাটকেরেই শুটিং হচ্ছিল ধানমন্ডির ওই মাঠে। নাটকটি পরিচালনা করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারবাহিক নাটকের আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি।

নাটকটি নিয়ে সমকালকে অমিই জানালেন বিস্তারিত। বললেন, ‘গল্পটি একটি ভাইরাল মেয়ের। যেখানে একটি মেয়ে খুবই স্বাধীনচেতা। কুংফু, বাস্কেটবল, জিম, কালচারাল ইভেন্ট সবই নিয়েই যাপিত জীবন তার। বড় একটা চাকরিও করেন। এই মেয়েইটিই একটা বিশেষ ঘটনায় ভাইরাল হয়ে পড়ে। এই ভাইরাল হয়ে পড়ার পরের ঘটনা নিয়েই নাটকটির গল্প।

অমি আরও জানান, নাটকটিতে মেহজাবিনই মূল চরিত্র। ভাইরাল মেয়েটির চরিত্রে সেই অভিনয় করছেন। সহশিল্পী হিসেবে আও বেশ ক’জন শিল্পী থাকবেন এতে।

মঙ্গলাবর থেকে শুটিং শুরু হওয়া এ নাটকটির দৃশ্যধারণ চলছে আরও দুইদিন। আগামী বছরের প্রথম মাসেই বেসরকারি কোন একটি চ্যানেল এবং পরে ইউটিউবে প্রচার হবে বলে জানালেন অমি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর