ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

চলচ্চিত্রে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্ত জানালেন সাহারা

২০২০ নভেম্বর ২৪ ১৫:৪৯:২৭
চলচ্চিত্রে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্ত জানালেন সাহারা

এক সময়ের রুপালী পর্দা কাঁপানো নায়িকা সাহারা। অভিনয় থেকে তিনি এখন ধরাছোঁয়ার বাইরে। সর্বমোট ৫০টি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। ২০১৫ সালে মাহবুবুর রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাহারা। বিয়ের পর কয়েকবার অভিনয়ে ফেরার কথা জানালেও স্বামীর ইচ্ছাতেই তা আর হয়নি

বলে জানিয়েছেন অভিনেত্রী। সম্পর্কিত খবর অভিনয় ছেড়ে রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা?চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইনের খসড়ায় চূড়ান্ত অনুমোদনযে কারণে অভিনয় থেকে দূরে সরছেন শামীম

কেন চলচ্চিত্রে ফিরছেন না তিনি? আদৌ কি তিনি ফিরবেন? এমন প্রশ্নের উত্তরে সাহারা জানান, বর্তমানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া তার নিজস্ব ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন। মূলত স্বামী মাহবুবুর রহমানের ইচ্ছায় চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন সাহারা। চলচ্চিত্রে অভিনয় একেবারেই পছন্দ করেন না তিনি। যে কারণে দূরে রয়েছেন। ভবিষ্যতে চলচ্চিত্রে ফেরার কোনো পরিকল্পনা আপাতত তার নেই।

সাহারা নৃত্য পরিচালক আজিজ রেজার কাছে নাচ শিখেছেন। আর সে সুবাদেই পরিচালক লিটনের সঙ্গে তার পরিচয়। ২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটনের ‘রুখে দাঁড়াও’ শিরোনামে চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে।

সাহারাকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ চলচ্চিত্রে দেখা যায়। এরপর আর নতুন কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর