ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

তাঁরা বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ

২০২০ নভেম্বর ২৩ ২০:২৬:৫৭
তাঁরা বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষ

সম্প্রতি ‘পিপল’ ম্যাগাজিন বিশ্বের আবেদনময় পুরুষের তালিকা প্রকাশ করেছে । সেই ‘সেক্সিয়েস্ট ইন্টারন্যাশনাল ম্যান অ্যালাইভ’-এ ২০২০ সালের সবচেয়ে আবেদনময় পুরুষ তারকা জায়গা করে নিয়েছেন সংগীতশিল্পী জুংকুক। দক্ষিণ কোরিয়ার গানের দল বিটিএসের গীতিকার ও কণ্ঠশিল্পী তিনি।

ওই তালিকায় ২৩ বছর বয়সী কে-পপ তারকা জুংকুক পেছনে ফেলেছেন ড্যান লেভি, কিথ আর্বান, ম্যাথিউ রিস, রায়ান রেনল্ড, ইদ্রিস এলবা, ডেভিড বেকহাম, রায়ান গসলিং, ব্র্যাডলি কুপার, ডোয়াইন জনসন, ক্রিস হেমসওর্থ, ব্লেক শেলটন, হ্যারি স্টাইল, হৃতিক রোশনসহ আরও অনেক তারকাকে।

বিশ্বের জীবিত সেরা আবেদনময় পুরুষ নির্বাচনে ৪০ শতাংশ নম্বর ছিল শারীরিক গঠন, ৪০ শতাংশ জনপ্রিয়তায় আর বাকি ২০ শতাংশ নম্বর ছিল গুণ ও আকর্ষণের ওপর। এক মাস ধরে অনলাইনে চলে ভোট। বয়স, ধরনসহ বেশ কয়েকটি শাখায় ‘সেক্সিয়েস্ট’ পুরুষের নাম ঘোষণা করা হয়। সব বিভাগ মিলে সেরাদের সেরা হয়েছেন জুংকুক।

বিশ্বসংগীত শাখায় সবচেয়ে আবেদনময় পুরুষ নির্বাচিত হয়েছেন হ্যারি স্টাইলস। তাঁর পরেই রয়েছে দ্য উইকেন্ড, ব্যাড বানি ও রডি রিচদের নাম। ভোট ছাড়াই শুধু বিশেষজ্ঞদের বিবেচনায় ‘পিপলস সেক্সিয়েস্ট ম্যান ২০২০’ হয়েছেন ‘ব্ল্যাক প্যান্থার’খ্যাত ৩৩ বছর বয়সী মার্কিন অভিনেতা ও প্রযোজক মাইকেল বি জর্ডান। আর ‘সেক্সিয়েস্ট রয়্যাল’ হয়েছেন প্রিন্স হ্যারি। ‘সেরা আবেদনময়ী ভাই’ হয়েছেন লিয়াম, ক্রিস আর লুক হেমসওর্থ।

সেরা সুখী বিবাহিত আবেদনময় পুরুষ নির্বাচিত হয়েছেন ব্লেক লাইভলির জীবনসঙ্গী রায়ান রেনল্ডস। আর সেরা সুখী অবিবাহিত আবেদনময় পুরুষ (সেক্সিয়েস্ট হ্যাপি সিঙ্গেল) হয়েছেন আরমি হ্যামার।

সদ্য কন্যার বাবা হওয়া জো জোনাস হয়েছেন সেক্সিয়েস্ট ড্যাড। আর সেক্সিয়েস্ট রিয়্যালিটি শো বিচারক হয়েছেন নিক জোনাস।


লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর