ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

শীঘ্রই শুটিংয়ে ফিরছেন অপূর্ব

২০২০ নভেম্বর ২৩ ১৪:২৪:১৪
শীঘ্রই শুটিংয়ে ফিরছেন অপূর্ব

করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে বিশ্রামে আছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আগের তুলনায় এখন অনেকটাই সুস্থ আছেন এই অভিনেতা। তার অসুস্থ থাকায় বিপাকে পড়েছেন নির্মাতারা। আটকে গেছে অনেক নাটকের কাজ। এমনকি শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি কিন্তু তবুও’র শুটিংও আটকে যায়।

অপূর্ব কাজের বাইরে ইতিমধ্যেই পার করেছেন প্রায় ২০ দিন।

তবে অপূর্বর ভক্ত, নির্মাতা ও প্রযোজকদের জন্য সুখবর হচ্ছে, এখন তার শারীরিক অবস্থা ভালোর দিকে। আগের তুলনায় অনেকটাই সুস্থ অনুভব করছেন তিনি। নিয়েছেন কাজে ফেরার সিদ্ধান্তও। আগামী মাসের ৩ তারিখ তিনি শুটিংয়ে ফিরবেন।

অপূর্ব’র ফেরার প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘অপূর্ব’র সঙ্গে আমার কথা হয়েছে। শারীরিকভাবে এখন তিনি অনেকখানি সুস্থ। এখন বিশ্রামে থেকে শক্তি সঞ্চয় করছেন। আশা করছি, আমরা ৩ ডিসেম্বর থেকে ‘যদি কিন্তু তবুও’র শুটিং শুরু করতে পারবো।’

এর আগে, করোনায় আক্রান্ত হয়ে গত ৩ নভেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের ভর্তি হন অপূর্ব। করোনায় তার ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়। রক্তে একাধিক ইনফেকশনও ধরা পড়ে। পরে অপূর্বকে প্লাজমা দেওয়া হয়। সুস্থ হয়ে ১১ নভেম্বর বাসায় ফিরেন এই অভিনেতা।

সবশেষ অপূর্ব অংশ নেন শিহাব শাহীনের ‘যদি, কিন্তু...তবুও’ চলচ্চিত্রের শুটিংয়ে। এই শুটিংয়েই অসুস্থ হয়ে পড়লে তার করোনা টেস্ট করা হয় এবং তা পজিটিভ আসে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর