ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

চুপিসারে বিয়ে সারলেন প্রভুদেবা, পাত্রী কে

২০২০ নভেম্বর ২০ ১৯:৪৫:১১
চুপিসারে বিয়ে সারলেন প্রভুদেবা, পাত্রী কে

বিশ্ব এখন আক্রান্ত করোনাভাইরাস মহামারিতে। শিথিল হয়ে পড়েছে দৈনন্দিন জীবনের স্বাভাবিক কর্মকাণ্ড। কিন্তু তাই বলে বিয়ে থেমে নেই। এক্ষেত্রে ব্যতিক্রম নন তারকারাও। চলমান এই মহামারির মধ্যেই গত কয়েক মাসে গাঁটছড়া বেঁধেছেন অনেক বলিউড তারকা। সেই তালিকায় এবার উঠে এসেছে প্রভুদেবার

নাম। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, মাস দুয়েক আগে এক ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন দক্ষিণ ভারতের এই তারকা। তবে পুরো ব্যাপারটাই তিনি সেরেছেন খুব গোপনে। তাই গণমাধ্যম তো দূরের কথা, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই বিষয়টি জানতেন না।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভুদেবা। চিকিৎসকদের পরামর্শে বেশ কয়েক মাস আগে এক ফিজিওথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন তিনি। কিছুদিনের মধ্যেই তাদের পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। তাই দেরি না করে গত সেপ্টেম্বরে বিয়ে করেন তারা।

মুম্বাইয়ে প্রভুদেবার বাড়ি ‘গ্রিন একর্স’- বিয়ের অনুষ্ঠান করা হয়। তবে সেখানে সিনেমা সংশ্লিষ্ট কাউকে আমন্ত্রণ করা হয়নি। উপস্থিত ছিলেন পরিবারের লোকজন ও অল্পকিছু বন্ধুবান্ধব। স্ত্রীকে নিয়ে বর্তমানে প্রভুদেবা চেন্নাইয়ে অবস্থান করছেন।

উল্লেখ্য, প্রভুদেবা বা তার পরিবারের কেউ বিয়ের কথা গণমাধ্যমে প্রকাশ করেননি। সম্প্রতি গুঞ্জন ওঠে, জনপ্রিয় এই তারকা নিজের এক আত্মীয়কে বিয়ে করতে যাচ্ছেন। এরপর খোঁজ নেয়া শুরু হলে প্রভুদেবার ঘনিষ্ঠ ব্যক্তিরা জানান, ‘সব ভুয়া খবর। এক ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা। তিনি সম্পর্কে তার আত্মীয় নন।’

প্রসঙ্গত, ১৯৯৫ সালে রামলতা ওরফে লতাকে বিয়ে করেন তিনি। তাদের তিন সন্তানও হয়। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলের ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়। ছেলের মৃত্যুর পরই স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়।

২০১০ সালে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। তা জানতে পেরে অনশনে বসার হুমকি দেন লতা। অবশেষে ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। তার পর প্রভুদেবা এবং নয়নতারা, দু’জনেই অভিনয় থেকে সাময়িক বিরতি নেন। নয়নতারা সঙ্গে সম্পর্ক ভাঙার পর বলিউডে মনোনিবেশ করেন প্রভুদেবা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর