ঢাকা, মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭

আজ রাতে এনটিভিতে ‘মুখোশের অন্তরালে’

২০২০ নভেম্বর ২০ ০৮:০৮:১৯
আজ রাতে এনটিভিতে ‘মুখোশের অন্তরালে’

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে আজশুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হবে নতুন একক নাটক ‘মুখোশের অন্তরালে’। নাটকটি রচনা করেছেন আলমগীর সাগর। পরিচালনা করেছেন আলমগীর সাগর ও আতিকুর রহমান অপু। নাটকটিতে আশরাফ মাস্টার চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, নাহিদ চরিত্রে ইরফান

সাজ্জাদ, ইশানা চরিত্রে নাদিয়া মিম এবং রেবেকা চরিত্রে অভিনয় করেছেন ফারজানা ছবি।

নাটকের গল্প এমন—আশরাফ মাস্টার খেরকাটি আদর্শ কিন্ডারগার্টেনে পড়ান। স্কুল থেকে দুই-তিন কিলোমিটার দূরে একটি জীর্ণ-শীর্ণ নির্জন বাড়িতে একাই থাকে। সাইকেল চালিয়ে প্রতিদিন গ্রামের আঁকাবাঁকা পথ দিয়ে স্কুলে যাতায়াত করে। একই গ্রামের কলেজপড়ুয়া মেয়ে ইশানা। পাশের গ্রামের ছেলে নাহিদ পুলিশে চাকরি করে। আশরাফ মাস্টারের নিত্যদিনের কাজের মধ্য দিয়ে গল্প শুরু হয়। গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কয়েক দিন পরপর একজন করে মর্মান্তিকভাবে খুন হচ্ছে। প্রতিটি খুন হওয়া লাশের সঙ্গে একটি করে মূল্যবান বাণী-সংবলিত চিরকুট পাওয়া যায়। নাহিদ এসআই। খুনের তদন্তের দায়িত্ব নাহিদের কাঁধে পড়ে।

ইশানাকে ভালোবাসে নাহিদ, কিন্তু তাকে সময় দিতে পারছে না তদন্তের মোটিভ খুঁজে বের করতে গিয়ে। গ্রামে খুনের সংখ্যা বাড়তে থাকে। অন্য গ্রামেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। সব খুনের মোটিভ প্রায় একই রকম। তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসে আসল ঘটনা। এভাবে টানটান উত্তেজনায় এগোতে থাকে নাটকটি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর