ঢাকা, মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

ঢাকায় একদিনে হলিউডের দুই সিনেমা

২০২০ নভেম্বর ১৯ ১৭:১৪:৩০
ঢাকায় একদিনে হলিউডের দুই সিনেমা

একসঙ্গে হলিউডের দুই সিনেমা মুক্তি পাচ্ছে স্টার সিনেপ্লেক্সে। সিনেমা দুটি হলো- মাইকেল পলিশ পরিচালিত অ্যাকশন ঘরানার ‘ফোর্স অব ন্যাচার’ এবং ডেভ ফ্রাঙ্কো পরিচালিত থ্রিলারধর্মী সিনেমা ‘দ্য রেন্টাল’। শুক্রবার (২০ নভেম্বর) মুক্তি পাচ্ছে সিনেমাটি দুটি। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটাই জানিয়েছে স্টার

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। ‘ফোর্স অব ন্যাচার’ সিনেমায় অভিনয় করেছেন মেল গিবসন, কেট বসওয়ার্থ, এমিলি হার্শ, ডেভিড যায়াস প্রমুখ। সম্পর্কিত খবর ডেঙ্গু আক্রান্ত নড়াইলের মেয়র জাহাঙ্গীরকে নেয়া হলো ঢাকায়ঢাকা মহানগর উত্তর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা (তালিকাসহ)কোরেশী ও খোন্দকার মোজাম্মেল জ্ঞানভিত্তিক সাহসী সাংবাদিকতার অগ্রপথিক ছিলেন

ঘুর্ণিঝড় হারিকেন চলাকালীন নিরাপত্তবাহিনী যখন একটি ভবনের লোকজনকে সরিয়ে নেয়ার চেষ্টা করছিল তখন সেখানে ডাকাতি করতে যায় একদল ডাকাত। তাদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি আক্রমণ এবং রুদ্ধশ্বাস উদ্ধার অভিযানের গল্প নিয়ে আবর্তিত হয়েছে ‘ফোর্স অব ন্যাচার’-এর গল্প।

অন্যদিকে, ‘দ্য রেন্টাল’-এ অভিনয় করেছেন ড্যান স্টিভেন্স, অ্যালিসন ব্রি, জেরেমি অ্যালেন হোয়াইট, টবি হাজসহ আরও অনেকে। চার্লি ও তার স্ত্রী মিশেল, ভাই যশ এবং ব্যবসায়িক পার্টনার মিনা সাপ্তাহিক ছুটি কাটাতে সমুদ্র তীরবর্তী একটি বাড়ি ভাড়া নেয়। বিচ্ছিন্ন জায়গাটায় আশেপাশে আর কোনো বাড়ি ঘর নেই। বাড়ির কেয়ারটেকার টেইলর রূঢ় স্বভাবের।

মিনাকে দেখে এমন মন্তব্য করে যা খুব বিরক্তিকর। টেইলর যাওয়ার পর মিনা, যশ, চার্লি ওপরে যায় আর মিশেল ঘুমাতে যায়। যশ আলাদা হওয়ার পর চার্লি ও মিনা একসঙ্গে শাওয়ারে যায় এবং শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। ঘটনাক্রমে একদিন পথে মিশেলের লাশ পড়ে থাকতে দেখে। কে এই খুনি? কি তার রহস্য? এই রহস্যের জাল ছিন্ন করার ভয়ানক কাহিনী নিয়েই নির্মিত হয়েছে ‘দ্য রেন্টাল’।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর