ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

কাতারের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা, ফিরলেন মামুনুল

২০২০ নভেম্বর ১৮ ২১:১০:৪৬
কাতারের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা, ফিরলেন মামুনুল

কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বের ম্যাচের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ২৭ সদস্যের এই দলে অভিজ্ঞ মিডফিল্ডার ও সাবেক অধিনায়ক মামুনুল ইসলামের নাম আছে।

মামুনুলের সঙ্গে নেপাল ম্যাচের দলে না থাকা গোলরক্ষক পাপ্পু হোসেন, ডিফেন্ডার রায়হান হাসান ও মঞ্জুরুর রহমান মানিকও ফিরেছেন দলে। সদ্য সমাপ্ত হওয়া নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের প্রাথমিক দলে ছিলেন মামুনুল। কিন্তু অনুশীলনে কব্জিতে চোট পেলে শেষ মুহূর্তে দল থেকে ছিটকে পড়েন তিনি।

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাই পর্বের দ্বিতীয় লেগের ম্যাচ খেলতে ৪ ডিসেম্বর কাতরের মুখোমুখি হবে বাংলাদেশ। দ্বিতীয় লেগ খেলতে বৃহস্পতিবার কাতারের বিমান ধরার কথা রয়েছে বাংলাদেশ দলের। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম লেগের ম্যাচে বাংলাদেশকে ২-০ গোলে হারিয়েছিল কাতার।

২৭ জনের বাংলাদেশ দল: আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকো, পাপ্পু হোসেন, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, আতিকুর রহমান ফাহাদ, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, নাবীব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ, রায়হান হাসান, রাকিব হোসেন, এম এস বাবলু, সুমন রেজা, মানিক হোসেন মোল্লা, মঞ্জুরুর রহমান মানিক ও ইয়াসিন আরাফাত।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর