ঢাকা, মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

আগামীকাল মুখোমুখি হচ্ছেন সাকিব ও সাইফুদ্দিন,দুই ওভারে নিতে হবে ২২ রান

২০২০ নভেম্বর ১৫ ২১:৩৬:০৬
আগামীকাল মুখোমুখি হচ্ছেন সাকিব ও সাইফুদ্দিন,দুই ওভারে নিতে হবে ২২ রান

গত ৩ জুলাই সাকিব আল হাসানকে চ্যালেঞ্জ করেছিলেন মোহাম্মদ সাইফুদ্দিন। চ্যালেঞ্জের অংশ হিসেবে সাকিবকে দুই ওভার বোলিং করবেন সাইফউদ্দিন। যেখান থেকে মোট ২২ রান করতে হবে সাকিবকে। এই বিষয়ে গত ৩ জুলাই নিজের ফেসবুক পেজে সাইফউদ্দিন লিখেছেন, ‘আজকে সাকিব ভাই কে একটা চ্যালেঞ্জ অফার করলাম।

আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। “মজার বিষয় হলো, সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছেন। যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি, তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি । করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

এরপর কেটে গেছে অনেকদিন। আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট কে সামনে রেখে আজ মিরপুরে অনুশীলন করেছেন সাকিব আল হাসান। এদিকে এই দিনেও মাঠে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুদ্দিন।

সাকিব আল হাসানের উপর থেকে সব ধরনের নিষেধাজ্ঞা উঠে যাওয়ার কারণে আগামীকাল সেই ম্যাচ খেলতে চান মোহাম্মদ সাইফুদ্দিন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাইফ উদ্দিন জানান, “ইনশাআল্লাহ আগামীকাল সাকিব ভাই এর সাথে দুই ওভারে 22 রান এর চ্যালেঞ্জ ম্যাচটা কাল খেলব । দোয়া করবেন সবাই আমার জন্য। ???? 75 vs 74 ????


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর