ঢাকা, সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭

মনির খানের বিশেষ উদ্যোগ

২০২০ অক্টোবর ৩০ ০০:০০:৪৮
মনির খানের বিশেষ উদ্যোগ

আগামী ২৫শে নভেম্বর ক্যারিয়ারের প্রথম একক অ্যালবাম ‘তোমার কোনো দোষ নেই’- প্রকাশের ২৫ বছর পূর্ণ করছেন জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান।

এ উপলক্ষে বিশেষ উদ্যোগ নিয়েছেন বলে জানান তিনি। এই অ্যালবাম সংশ্লিষ্ট গীতিকার-সুরকার ও অন্যান্য সবাইকে সম্মাননা প্রদান করবেন এই সংগীতশিল্পী। তিনি বলেন, আমি যখন অ্যালবামের কাজ শুরু করি তখন সুরকার-সংগীত পরিচালকের বাইরে আরো অনেকে জড়িত থাকতেন। একটা স্টুডিওতে অনেক মানুষ বিভিন্ন সেক্টরে কাজ করতেন। সেই সময় যারা অ্যালবামটি তৈরিতে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রত্যেককে আমি এই সম্মাননা জানাতে চাই। সেদিন মঞ্চের আসনে শুধু তারা থাকবেন। সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেদিন সবার ভালোবাসা ও সহযোগিতা না পেলে আজ হয়তো এতদূর আসা হতো না। এদিকে ২৫ বছর পূর্তি উপলক্ষে গত

রোববার ‘ও কষ্টরে’- শিরোনামের নতুন একটি গান প্রকাশ করলেন মনির খান। এটির কথা ও সুর করেছেন মিল্টন খন্দকার। সংগীতায়োজন করেছেন বিনোদ রায়। এরইমধ্যে গানটি থেকে দর্শক- শ্রোতাদের ভালো সাড়া পাচ্ছেন মনির খান। চলতি বছরের শুরু থেকেই নতুন উদ্যমে গানের মাঠে সরব এই তারকা। ‘অঞ্জনা-২০২০’ শিরোনামের গান দিয়ে চলতি বছরের শুরুতে তিনি দারুণ আলোচনায় আসেন। অডিও গানের পাশাপাশি প্লে-ব্যাকও করছেন নিয়মিত।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর