ঢাকা, রবিবার, ২২ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭

‘ভালোবাসি’ বলে প্রশ্ন করার আহ্বান জানালেন সাকিব

২০২০ অক্টোবর ২৯ ২০:১০:৫৯
‘ভালোবাসি’ বলে প্রশ্ন করার আহ্বান জানালেন সাকিব

স্পোর্টস ডেস্ক নিষেধাজ্ঞার 'জগদ্দল পাথর'টা নেমে গেছে বুকের ওপর থেকে। সাকিব আল হাসান এখন মুক্ত পাখি। বাংলাদেশের ক্রিকেট আকাশে ডানা মেলতে আর কোনো বাঁধা নেই তার। গতকাল ২৮ অক্টোবর ছিল আইসিসি কর্তৃক এক বছরের নিষেধাজ্ঞার শেষ দিন। মুক্ত সাকিব জানালেন, ভক্তদের

প্রশ্নের জবাব দিতে চান তিনি।

মহামারী করোনাভাইরাসের কারণে বিশ্ব এখন স্বাভাবিক নয়। সাকিব পরিবারের সঙ্গে অবস্থান করছেন সুদূর যুক্তরাষ্ট্রে। সেই কারণেই হোক বা অন্য কারণই হোক সাকিবের মুক্তিরকালে দেশে কোনো সংবর্ধনার আয়োজন হয়নি। ফুলের তোড়া বা তার হাতে মাইক্রফোন দেওয়া হয়নি। তবে সাকিব কিন্তু উষ্ণ অভ্যর্থনাতে ভাসছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত, অনুরাগী ও সর্বস্থরের মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন সাকিব। প্রত্যাবর্তনকালে এমন ভালোবাসা অভিভূত করেছে বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল ক্রিকেটারটিকেও। সাকিব জানালেন, উৎসুক ভক্তদের প্রশ্নের উত্তর দিতে চান তিনি।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন সাকিব। পাঠকদের জন্য তা তুলে ধরা হলো-

আসসালামু আলাইকুম।

আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।

যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে (এই পোস্টের) কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি। বিজ্ঞাপন

এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা-সাকিব আল হাসান।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর