ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

জন্মদিনে রাস্তায় বসে কেট কাটলেন মাহি

২০২০ অক্টোবর ২৭ ১৩:১৮:১৭
জন্মদিনে রাস্তায় বসে কেট কাটলেন মাহি

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ। এই জন্মদিনের প্রথম প্রহরটি বেশ অদ্ভুতভাবে পালন করলেন নায়িকা। জন্মদিনের প্রথম প্রহরে একটি রাস্তার

মাঝখানে কেক কাটতে দেখা গেল মাহিকে। তাও সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে। মাহিয়া মাহি নিজেই সেই ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মাহি ও তার বন্ধুরা রাস্তায় নেমে পড়েছেন। ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন এ তারকা। মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এর পর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, 'কৃষ্ণপক্ষ', 'জান্নাত'সহ একাধিক দর্শক নন্দিত সিনেমায়।

ম্যাজিক মামণি'খ্যাত মাহি তার ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর