ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

পূজা দিয়ে বিপাকে মিথিলারা

২০২০ অক্টোবর ২৫ ১৩:০৮:৩৯
পূজা দিয়ে বিপাকে মিথিলারা

কলকাতার নিউ আলিপুরের সুরুচি সংঘের পূজামণ্ডপে শনিবার অষ্টমীর সকালে অঞ্জলি দিতে গিয়েছিলেন আলোচিত দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা। তাঁদের সঙ্গে ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈন। সেই ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে

‘শুভ মহাষ্টমী’ শিরোনামে শেয়ারও করেছিলেন সৃজিত মুখার্জি।

তবে এই পূজা দিয়ে বিপাকে পড়েছেন মিথিলারা। কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর, তাঁরা অঞ্জলি দিয়েছেন হাইকোর্ট নির্ধারিত মণ্ডপের ‘নো এন্ট্রি জোনে’। আদালতের ‘নির্দেশ’ ভেঙে তাঁদের এমন কাণ্ডের জন্য আদালতে যাচ্ছেন আইনজীবীরা।

এর আগে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের দুই বিচারপতি নির্দেশ দিয়েছিলেন, মণ্ডপের চারদিকে ব্যারিকেড করে তৈরি করতে হবে ‘নো এন্ট্রি জোন’। সেই ‘নিষিদ্ধ’ এলাকায় পূজার উপাচারের প্রয়োজনে উদ্যোক্তাদের তরফে আদালতের ঠিক করে দেওয়া সংখ্যার কয়েকজন ঢুকতে পারবেন বলে নির্দেশ দিয়েছিলেন আদালত।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, নুসরাত কয়েক বছর ধরেই আলিপুরের সুরুচি সংঘের সদস্য। তাই তিনি কর্মকর্তাদের তরফে ‘নো এন্ট্রি জোনে’ ঢুকতেই পারেন। একইভাবে সৃজিতকেও ‘ক্লাব সদস্য’ বলেই বর্ণনা করেছেন তাঁর ঘনিষ্ঠরা। কিন্তু নুসরাতের স্বামী নিখিল এবং সৃজিতের স্ত্রী মিথিলা সম্পর্কে তা বলা যায় কিনা, তা নিয়ে তর্কের অবকাশ রয়েছে। নুসরাতের স্বামী নিখিলকে নিয়েও একই প্রশ্ন তোলা হচ্ছে।

এদিকে, কলকাতার গণমাধ্যম জি ২৪ ঘণ্টার খবর, আইনজীবী সব্যসাচী চট্টোপাধ্যায় বলেছেন, ‘নুসরাত নিজে সাংসদ, অন্যারাও বিশিষ্ট ব্যক্তিত্ব। তাঁরা যা করেছেন, তা আদালত অবমাননা। এঁদের চারজনের বিরুদ্ধেই আদালত অবমাননার নোটিশ পাঠানো হচ্ছে।’

যদিও এ প্রতিবেদন লেখা পর্যন্ত এই প্রসঙ্গে তারকাদের আনুষ্ঠানিক বক্তব্য ও আইনজীবীদের সিদ্ধান্ত জানা যায়নি।

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর এটা প্রথম পূজা বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পূজার উপহারও।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর