ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

গুঞ্জন নয়, এবার সত্যিই বিয়ে করলেন নেহা

২০২০ অক্টোবর ২৪ ১৮:৫৪:০১
গুঞ্জন নয়, এবার সত্যিই বিয়ে করলেন নেহা

এর আগেও একাধিকবার বিয়ের গুঞ্জন উঠেছে বলিউডের তারকা কণ্ঠশিল্পী নেহা কক্করের। তবে চলতি মাসের শুরুতে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া দাবি করেছিল, ২৪ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই গায়িকা। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো।

আজ শনিবার দিল্লির গুরুদুয়ারায় বিয়ের পিঁড়িতে বসেছেন নেহা। এক সূত্রের বরাতে এমন খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

গণমাধ্যমটি তাদের প্রতিবেদনে জানিয়েছে, বিয়েতে রোহানকে শেরওয়ানিতে দেখা গেছে আর নেহা পরেছিলেন দুপাট্টা। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং তাঁদের বন্ধুরা। এ ছাড়া ২৬ অক্টোবর পাঞ্জাবে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানা গেছে।

প্রথমে গানের প্রচারণার জন্য চালাকি মনে হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে একে একে বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিকতার ছবি নিজে শেয়ার করছেন নেহা। গতকাল শেয়ার করেছেন তাঁর গায়েহলুদের বেশ কিছু ছবি। আজ শেয়ার করছেন মেহেদি অনুষ্ঠানের ছবি। তবে এই প্রতিবেদন লেখা অবধি বিয়ের কোনো ছবি বা আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই বলিউড গায়িকা।

জানা গেছে, রোহনপ্রীত সিং নেহা কক্করের দীর্ঘদিনের বন্ধু, যিনি ‘ মুঝসে শাদি কারোগি ’ রিয়েলিটি শোর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন।

এদিকে, ‘ নেহু দ্য বিয়া ’ শিরোনামে ২১ অক্টোবর নতুন গান মুক্তি পেয়েছে নেহা কক্করের, যে গানের কথা ও সুর করেছেন নেহা নিজেই। এই গানে দেখা গেছে নেহা-রোহনপ্রীতকে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর