ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

জেনেনিন বর্তমানে মুশফিকের সর্বশেষ অবস্থান

২০২০ অক্টোবর ২২ ১৮:০৩:৫৯
জেনেনিন বর্তমানে মুশফিকের সর্বশেষ অবস্থান

গতকাল ফিল্ডিং করতে গিয়ে ডান কাঁধে চোট পাওয়া মুশফিকুর রহিমের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। আজকে টিম হোটেলে লম্বা সময়ব্যাপী সুইমিংও করেছেন মিস্টার ডিপেন্ডেবল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তিন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো, বায়েজিদুল ইসলাম খান ও শাওন আজ তার চোট খুঁটে খুঁটে দেখেছেন। তাদের মনে হয়নি কাঁধে স্ক্যান করানোর প্রয়োজন আছে ।

কিন্তু তারপরেও আগামিকাল প্রেসিডেন্ট’স কাপ টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচটি তিনি খেলতে পারবেন কিনা এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। কেননা তিনি খেলবেন কিনা সেই সিদ্ধান্ত তিনিই ম্যাচের আগে নিবেন। এখনই নিতে চাইছেন না।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) এ তথ্য দিয়েছেন বিসিবি'র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

ফিজিওদের বরাত দিয়ে তিনি জানালেন, ‘ফিজিওরা আমাকে ওর বিস্তারিত রিপোর্ট পাঠিয়েছে। মুশফিক এখন ভালো আছে। আজ বেশ কিছুক্ষণ সুইমিংও করেছে। তবে কালকের ফাইনাল ম্যাচটি খেলবে কিনা এই সিদ্ধান্ত ও খেলার আগে নিবে।

এখন নিচ্ছে না। বড় ধরনের ফ্র্যাকচার বা কোনো ক্ষয়ক্ষতি হয়নি তাই স্ক্যান করার প্রয়োজন পড়েনি। তবুও আজকে সন্ধ্যায় ওকে আবারও চেকআপ করা হবে। আমাদের বিদেশি ফিজিওরা ওকে দেখে একটি সিদ্ধান্ত দিবে। সেই অনুযায়ী মুশফিকই ঠিক করবেন সে খেলবে কি না।’

ঘটনার সূত্রপাত বুধবার (২১ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নাজমুল একাদশ ও তামিম একাদশ এর মধ্যকার অঘোষিত সেমিফাইনাল ম্যাচের দ্বিতীয় ইনিংসে। নাজমুল একাদশের হয়ে উইকেটকিপিং করছিলেন মুশফিক। ইনিংসের ৩১তম ওভারে হুট করেই আল-আমিন হোসেনের করা বলে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেন তামিম একাদশের ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি।

সহজ ছিল না ক্যাচটি। মুশফিক ঝাঁপিয়ে পড়ে ক্যাচ তালুবন্দী করার চেষ্টা করেছেন। তাতেই ঘটে বিপত্তি, কাঁধে চোট পান তিনি। ব্যথায় কাতর মুশি এরপর মাঠ থেকে বেরিয়ে যান। আর নামা হয়নি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর