ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

পদত্যাগপত্র লিখলেন ম্যাককালাম

২০২০ অক্টোবর ২২ ১৭:৪০:১১
পদত্যাগপত্র লিখলেন ম্যাককালাম

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে কলকাতা নাইট রাইডার্সের লজ্জার হারের পর ব্রেন্ডন ম্যাককালামের একটি ছবি ভাইরাল হয়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে, ডাগ আউটে বসে কী যেন লিখছেন কলকাতা নাইট রাইডার্সের কোচ।

সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে রীতিমতো ট্রোলডও হতে হয়েছে তাকে। বলা হচ্ছে, সাবেক কিউই তারকা নাকি পদত্যাগপত্র লিখছেন! বুধবার আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ৮ উইকেটে হেরেছে ইয়োইন মরগ্যানের দল।

টস জিতে ব্যাটিং নিয়ে কলকাতা ৮ উইকেট হারিয়ে তুলেছিল মাত্র ৮৪ রান। জবাবে ৩৯ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছায় ব্যাঙ্গালোর। ম্যাচ চলাকালীন দেখা গিয়েছিল ম্যাককালাম খাতায় ম্যাচ বিষয়ক নোট নিচ্ছেন।

ম্যাচ চলাকালীন ম্যককালামের এই নোট নেওয়ার ছবি নিয়েই সোশ্যাল সাইট ব্যবহারকারীরা একের পর এক রসিকতায় মেতে উঠেছেন। একজন লিখেছেন, ‘ম্যাককালাম কেকেআর ব্যাটসম্যানদের খেলা ডট বলগুলো নিয়ে রঙ্গোলি আঁকছেন’।

একজন ম্যাককালামের ছবি দিয়ে লিখেছেন, ‘পুরো ইঞ্জিনিয়ারিং জীবনে যত নোট নিয়েছি, তার থেকে বেশি নোট একটা ম্যাচেই নিচ্ছেন ম্যাককালাম’। কেউ কেউ আবার মজার ছলে লিখেছেন, ‘পদত্যাগ পত্র লিখছেন ম্যাককালাম’। আর এক জনের মনে হয়েছে ম্যাককালাম স্কুল জীবনে নিশ্চিত ভাবেই প্রথম বেঞ্চে বসতেন। তাই নোট লেখার অভ্যাস হয়ে গেছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর