ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

অবশেষে জানাগেল আইপিএলে নজরকাড়া এই রহস্যময়ীর পরিচয়

২০২০ অক্টোবর ২২ ১৭:২২:২৪
অবশেষে জানাগেল আইপিএলে নজরকাড়া এই রহস্যময়ীর পরিচয়

রথমবার ডাবল সুপার ওভার। মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে উত্তেজনা ছিল ঊর্ধ্বমুখী। কিন্তু ইন্টারনেটে থাকা মানুষের দৃষ্টি ছিল মাঠের বাইরেও। কারণ গ্যালারিতে ছিলেন নজরকাড়া এক নারী। কে এই রহস্যময়ী তা জেনে নিন।

মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, ক্রিস গেলদের টেনশনের মাত্রা বেড়েছে, কাদের দিকে ম্যাচ ঘুরবে সেই নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তখন ক্যামেরায় ধরা পড়লেন এক নারী। ছাই রঙের টিশার্টে সেই ‘রহস্যময়ী’কে দেখা গেল চিন্তিত মুখে নখ খাচ্ছেন। সঙ্গে সঙ্গেই নেটাগরিকদের প্রশ্ন, কে ইনি?

পাঞ্জাব মালকিন প্রীতি জিনতার পাশে থেকেও সব ফোকাস যেন ছিনিয়ে নিলেন তিনিই। জানা গিয়েছে তার নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেনের সমর্থক। সোশ্যাল মিডিয়া বলছে দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করেছেন তিনি। এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে।

হঠাৎ লাইমলাইটে চলে আসা ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই জন্মদিন পালন করেছেন দুবাইতে। সেই ছবিও দেখা যাচ্ছে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। তাকে নিয়ে যে সোশ্যাল মিডিয়া সরগরম তা ভালই বুঝতে পারছেন রিয়ানা। তাকে কেন্দ্র করে তৈরি হওয়া মিম নিজেই শেয়ার করেছেন তিনি।

কেউ বলছেন চেন্নাইয়ের রায়না চলে গেলেও পঞ্জাবের রিয়ানা আছে। কেউ আবার বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন। কেউ আবার মজা করে লিখেছেন পঞ্জাব নয়, ওই ম্যাচের বিজেতা ক্যামেরাম্যানই।

কেউ লিখেছেন আইপিএল দেখার ৯৯তম কারণ এখন রিয়ানাই। ডাবল সুপার ওভার জিতে পঞ্জাব তাদের আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। পরের ম্যাচে তারা দিল্লিকে হারিয়ে প্রথম চারে ওঠার দৌড়েও ফিরে এসেছে। তবে নেটাগরিকরা তাদের পরের ম্যাচে লোকেশদের দুরন্ত পারফরমান্সের সঙ্গে তাকিয়ে থাকবেন মাঠের বাইরেও।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর