ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

সমীকরণে ৬ ম্যাচ হেরেও প্লে-অফের যেতে পারবে প্রীতির পাঞ্জাব

২০২০ অক্টোবর ২২ ১৫:২৯:৩৭
সমীকরণে ৬ ম্যাচ হেরেও প্লে-অফের যেতে পারবে প্রীতির পাঞ্জাব

ইন্ডিয়ার তারকাদের সাথে বলিউডের সম্পর্ক বেশ পুরাতন। শাহরুখ খানের আছে আইপিএলের কোলকাতা নাইট রাইডারস, ক্যারিবিয়ান লীগের দল ত্রিনবাগো নাইট রাইডারস। এক সময় রাজস্থানের অংশ ছিল শিল্পা শেঠির। প্রীতি জিন্তার দল কিংস ইলেভেন পাঞ্জাব তা কারওই অজানা নয়। এবার সেই দলে নাম উঠালেন আরেক বলিউডের তারকা সালমান খান। প্রথমবারের মত ক্রিকেটে দল কিনলেন তিনি।

ভারতের জনপ্রিয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া থেকে জানানো হয়েছে সালমান খান ও তার পরিবার থেকে ক্যান্ডি টাস্কার্স দল কিনা হয়েছে। পরিবারের সদস্য সোহেল খান যিনি সালমান খানের ছোট ভাই সে জানিয়েছে, দল নিয়ে তারা আনন্দিত ।

বিশেষ করে দলে দলে ক্রিস গেইল আছে বলে তার প্রতি তাদের প্রত্যাশার শেষ নেই। যদিও তাদের দল মূলত অভিজ্ঞ ও তারুণ্যে মিশে আছে। একবারে তাদের টুর্নামেন্টে ফেবারিট বলা যাবে না তবে তারাও যে দল নিয়ে ফাইট করবে সেটা অনুমেয়।

সোহেল খান আরও বলেন

”গেইল সেরা প্লেয়ার। আমাদের দল এমনিতেও খুব ভালো। কুশাল পেরেরা হলো আইকন। এছাড়া ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার লিয়াম প্লাঙ্কেটও আছে আমাদের দলে। পাকিস্তানের অভিজ্ঞ ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ খেলবে আমাদের হয়ে। স্থানীয় কুশাল মেন্ডিস, নুয়ান প্রদীপও আছে আমাদের দলে, তাই এই দল নিয়ে আমরা যথেষ্ট আশাবাদী।

ক্যান্ডি টাস্কার্স এর পুরো দল:-

কুশল পেরেরা (আইকন), ক্রিস গেইল, লিয়াম প্লাংকেট, ওয়াহাব রিয়াজ, নাভিন উল হক, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ, সিকাগো প্রসন্ন, আসলে গুনারত্নে, কামিন্দু মেন্ডিস, দিলরুয়ান পেরেরা, কাভিশা আঞ্জুলা, লাসিথ এম্বুলদেনিয়া, লাহিরু সামারাকন, নিশান মাদুশকা ফার্নান্দো, চামিকা এদিরিসিংগে, ইশান জয়ারত্নে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর