ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

প্রভাসের জন্মদিনে ফের ‘বাহুবলী ২’

২০২০ অক্টোবর ২১ ১৮:৫৬:৪৬
প্রভাসের জন্মদিনে ফের ‘বাহুবলী ২’

প্রভাসের জন্মদিন সেলিব্রেট করতে অভিনব উপহারের ভাবনা ভেবেছেন 'বাহুবলী ২: দ্য কনক্লুশান'-এর ছবি নির্মাতারা। তাকে সারপ্রাইজ দিতে ফের এই ছবি মুক্তির পরিকল্পনা নির্মাতাদের। অভিনেতার কাছ থেকে এমন দুর্ধষ অভিনয় এবং সারা জীবনের পুঁজি সঞ্চয়ের প্রতিদানই বলা চলে। প্রভাসের জন্মদিন সেলিব্রেট করতে

অভিনব উপহারের ভাবনা ভেবেছেন 'বাহুবলী ২: দ্য কনক্লুশান'-এর ছবি নির্মাতারা। এসএস রাজামৌলি পরিচালিত এই ছবি সিনেমার ইতিহাসে বহু বছর মনে রাখবেন দর্শক।

সেই ছবিরই নায়ক প্রভাসের জন্মদিন বলে কথা। তাই তাকে সারপ্রাইজ দিতে ফের এই ছবি মুক্তির পরিকল্পনা নির্মাতাদের। যদিও এবার দেশে নয়, আমেরিকায় মুক্তি পেতে চলেছে প্রভাসের 'বাহুবলী ২: দ্য কনক্লুশান'।

গোটা বিশ্বজুড়েই বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে এই ছবি। তবে বাদ ছিল আমেরিকা। দ্বিতীয় পার্টের এই ছবি প্রভাসের জন্মদিন, অর্থাৎ ২৩ অক্টোবর মুক্তি পাবে আমেরিকায় বিভিন্ন সিনেমা হলে। গোটা সপ্তাহজুড়েই দেখানো হবে এই ছবি। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রায় ১৬টি প্রদেশে মুক্তি পাবে এই ছবি।

বাহুবলীর এমন ফের মুক্তির খবরে স্বাভাবিকভাবেই উচ্ছ্‌বসিত বিদেশি ফ্যানেরা। সোশ্যাল মিডিয়াতেই ট্রেন্ডিংয়ে রয়েছে এই খবর। করোনার কালবেলায় প্রভাস ও তার ফ্যানেদের খুশী করার জন্য দারুণ উদ্যোগ নির্মাতাদের। প্রথমে এই ছবি তামিল-তেলেগু ভাষায় করা হয়েছিল। পরে হিন্দি, মালয়ালম, ওডিয়া, জাপানি, রাশিয়ান ও চীনা ভাষাতেই ডাবিং করা হয়েছে।

অন্যদিকে, ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিনের প্ল্যান এখনও জানা যায়নি। যদিও কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা। রাধে শ্যাম ছবির জন্য পূজা হেগড়ের সঙ্গে শ্যুটিং করছেন প্রভাস। এর পরেও তার হাতে বিগ বাজেটের একাধিক ছবি রয়েছে। নাগ অশ্বিন কুমারের ছবিতে প্রভাসকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এছাড়াও ওম রাউতের আদিপুরুষ রয়েছে প্রভাসের হাতে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর