ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

কেকেআরের থিম সং নিয়ে হাজির শাহরুখ খান

২০২০ অক্টোবর ২১ ১৮:২৭:১২
কেকেআরের থিম সং নিয়ে হাজির শাহরুখ খান

কলকাতা নাইট রাইডার্সের ভক্তদের জন্য নতুন উপহার নিয়ে এলেন দলটির মালিক বলিউড বাদশাহ শাহরুখ খান। ক্লাবটির ভক্তদের জন্য নতুন একটি গান উপহার দিলেন তিনি। সম্প্রতি দলটির সঙ্গে ভার্চুয়াল আড্ডায়য় কেকেআর প্লেয়ার এবং অনুরাগীদের উপস্থিতিতে এসআরকে গানটি অবমুক্ত করেন। মঙ্গলবার এক টুইট

বার্তায় গানটি নিয়ে কেকআর টিমের এক ভিডিও বার্তা শেয়ার করেন তিনি। ভিডিওটির ক্যপশনে শাহরুখ লিখেন, ‘ভক্তদের জন্য সুসংবাদ। অবশেষে দীর্ঘদিনের প্রতীক্ষিত কেকআরের এই মৌসুমের থিম সং অবমুক্ত করা হচ্ছে। গানটিকে ব্যতিক্রম এবং অসাধারণ করে তোলার জন্য সংগীত পরিচালক বাদশাহকে ধন্যবাদ।’

গানটি নিয়ে গণমাধ্যমে আলাপকালে শাহরুখ জানান, ‘এই মৌসুমে আমি বেশ কয়েকটি ম্যাচেই মাঠে ছিলাম। সত্যিই কেকেয়ার ভক্তদের অনেক মিস করছি। যেহেতু এই বছর আমাদের একে অপরের প্রতি ভালবাসা একটু দূরে থেকেই প্রদর্শন করতে হবে, তাই আমরা ভক্তদের জন্য একটি গান তৈরি করেছি যা আমাদের সমস্ত ভক্তদের আবেগকে আরও দৃঢ় করবে বলে আমি মনে করি।

আজ দলের সাথে আড্ডায় দিয়ে খুব আনন্দ পেলাম। আমরা আশা করি আমাদের ভক্তরা সবসময়য় আমাদের পাশে থাকবেন।’

এদিকে ‘জিরো’ সিনেমার পর প্রায় বছর দুই পার হতে চললো বড় পর্দায় দেখা নেই এই সুপারস্টারের। তবে সম্প্রতি ‘পাঠান’ নামে একটি সিনেমা দিয়ে আবারো প্রত্যাবর্তন ঘটছে তার। সবকিছু ঠিক থাকলে আসছে নভেম্বরেই সিনেমাটির জন্য শুটিং সেটে প্রবেশ করার কথা তার।

যশ রাজ ফিল্মসের ব্যানারে এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এখানে আরও অভিনয় করবেন জন আব্রাহাম ও আরও অনেকেই।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর