ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

প্রীতির পাঞ্জাবকে নিয়ে যুবরাজ সিংয়ের ভবিষ্যবাণী

২০২০ অক্টোবর ২০ ১৩:৫৪:১৩
প্রীতির পাঞ্জাবকে নিয়ে যুবরাজ সিংয়ের ভবিষ্যবাণী

এবারের আইপিএল এ সবথেকে ধারাবাহিক টিম নিঃসন্দেহে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। এর পাশাপাশি দুরন্ত পারফর্ম করে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স।ক্রিকেট বিশেষজ্ঞ সহ ক্রিকেটপ্রেমীরা ধরেই নিয়েছেন, এবারের আইপিএল এর প্লে অফসে উঠবে এই চারটি দল।

কিন্তু যুবরাজ সিং মনে করছেন, আদতে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে টপকে ফাইনালে উঠতে চলেছে কিংস ইলেভেন পাঞ্জাব।এই মুহুর্তে লিগ তালিকায় অনেকটা নীচের দিকেই রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। এখন তাদের প্রতিটি ম্যাচ জিততে হবে এবং বাকি দলগুলির দিকেও নজর রাখতে হবে।

এই অবস্থায় কার্যত কেউই ধরছেন না কিংস ইলেভেন পাঞ্জাব প্লে অফসে উঠবে।কিন্তু পাঞ্জাব তনয় যুবরাজ সিং মনে করেন, সকলকে টপকে এবারের আইপিএল এর প্লে অফস তো দূর, ফাইনালও খেলে দেবে কিংস ইলেভেন পাঞ্জাব। পাশাপাশি ফাইনালিস্ট হিসেবে তিনি ধরেছেন মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে কোনও একটি দলকে।

গতকাল কিংস ইলেভেন পাঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন এই ভবিষ্যতবানী করেন যুবরাজ সিং। নিজের টুইটারে যুবি গতকাল লিখেছেন যে কিংস ইলেভেন পাঞ্জাব এবারের আইপিএল এর ফাইনাল খেলবে মুম্বই ইন্ডিয়ান্স কিংবা দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

পাশাপাশি সেই টুইটে কিংস ইলেভেন পাঞ্জাবের ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরানের প্রশংসা করেন যুবরাজ সিং।নিজের টুইটারে যুবরাজ লিখেছেন, “আমার মনে হয় আজকের গেম চেঞ্জার হতে চলেছেন নিকোলাস পুরান। ওনার ব্যাটে দারুণ ফ্লো রয়েছে,

দেখতে অসাধারণ লাগে। ওনার ব্যাটিং দেখে আমার অনেক কিছুই মনে পড়ে যায়। খেলা হবে! আমার ভবিষ্যতবানী হিসেবে মনে হচ্ছে, কিংস ইলেভেন পাঞ্জাব প্লে অফস অবধি যাবে এবং হয় মুম্বই ইন্ডিয়ান্স নইলে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ফাইনাল খেলবে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর