ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

কিয়ারার ‘স্বমেহনের দৃশ্যে’ এবার শ্রুতি

২০২০ অক্টোবর ০১ ১৪:৪৯:২৭
কিয়ারার ‘স্বমেহনের দৃশ্যে’ এবার শ্রুতি

বলিউডের পাশাপাশি তেলেগু ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় স্বমেহনের দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি। দৃশ্যটি নিয়ে বেশ বিতর্কও হয়। কিয়ারার অশ্লীল এ দৃশ্য এবার পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী শ্রুতি হাসান। ‘লাস্ট

স্টোরিজ’র তেলেগু রিমেক তৈরি হচ্ছে। এতেই কিয়ারার চরিত্রে দেখা যাবে অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতিকে। সম্পর্কিত খবর ‘কালি’ ডাকা বন্ধ করুন: সুহানা খানআরো এক জনপ্রিয় অভিনেতার আত্মহত্যাঅভিনেত্রীর স্পর্শকাতর স্থানে নাচের গুরুর হাত, ভাইরাল ভিডিও

তেলেগু ভাষায় ‘লাস্ট স্টোরিজ’ নির্মাণ করছেন তরুণ ভাস্কর, সংকল্প রেড্ডি এবং নন্দিনি রেড্ডি। এর আগে চরিত্রটিতে অভিনয়ের জন্য অমলা পাল, এশা রেবাসহ কয়েকজনের কথা চিন্তা করেছিলেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত শ্রুতিকেই বেছে নিয়েছেন।

‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় স্বমেহনের দৃশ্যটির জন্য দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা। যদিও এটি নিয়ে সমালোচনা ও বিতর্কের মুখে পড়েন তিনি। তবে বেশ সাহসের সঙ্গেই বিষয়টি সামলেছেন এই অভিনেত্রী।

কিয়ারা জানিয়েছেন, চরিত্রের প্রয়োজনে যেকোনো দৃশ্যে সমান সাবলীল তিনি এবং সবকিছু চিত্রনাট্য অনুযায়ী চরিত্রের প্রয়োজনেই করেছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর