ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

নতুন ব্যবসায় নামলেন সাকিব

২০২০ অক্টোবর ০১ ১৪:১৮:২৮
নতুন ব্যবসায় নামলেন সাকিব

সাকিব সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টের পর এবার ট্যুরস এন্ড ট্রাভেলস ম্যানেজমেন্টে নতুন ব্যবসা প্রতিষ্ঠান সূচনা করলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ‘এস এ এইচ সেভেন্টি ফাইভ ট্যুরস এন্ড ট্রাভেল ম্যানেজমেন্ট লিমিটেডের’ আজ উদ্বোধন করেছেন প্রতিষ্ঠানের পরিচালক সাকিব নিজেই।

আজ (১ অক্টোবর) বৃহস্পতিবার রাজধানীর ফকিরাপুলে সকাল ১০ টার দিকে এসএএইচ সেভেন্টি ফাইভ ট্যুরস এন্ড ট্রাভেল ম্যানেজমেন্ট লিমিটেডের উদ্বোধন করতে আসেন সাকিব। কেকে কেটে সাকিব আল হাসান প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এই সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেমারম্যান হোসেন আহম্মদ মজুমদারও। কেক কাটার পর সামাজিক দূরত্ব বজায় রেখে একটি মিলাদের আয়োজন করা হয়।উল্লেখ্য, যুক্তরাষ্ট্র থেকে প্রায় ৫ মাস বাদে শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে নিজেকে প্রস্তুত করতে দেশে ফিরেন সাকিব।

২৯ অক্টোবর নিষেধাজ্ঞা কাটিয়ে লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়েই প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল তার। কিন্তু শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়াতে বাংলাদেশের এ বছর আর কোন আন্তর্জাতিক সূচি না থাকায় সাকিব আবারো আজ যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাবেন।

এদিকে লঙ্কান প্রিমিয়ার লিগে সাকিবের নাম থাকলেও বিসিবি অনাপত্তিপত্র না দেওয়ার ঘোষণা দিলে এখানেও খেলা হচ্ছেনা সাকিবের। এক্ষেত্রে দেশের ঘরোয়া ক্রিকেট দিয়ে আবারো ক্রিকেটে ফিরতে পারেন সাকিব।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর