ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

অনিল আম্বানির বিয়ের খবরে রেগে গিয়েছিলেন ঐশ্বরিয়া

২০২০ অক্টোবর ০১ ১২:৫৬:৩৫
অনিল আম্বানির বিয়ের খবরে রেগে গিয়েছিলেন ঐশ্বরিয়া

রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানি নিয়ে খবরের পাতা সবসময়েই সরগরম। বলিউডের সঙ্গে তার যেন গভীর সম্পর্ক ছিলো। সাবেক বিশ্বসুন্দরীরাও তার কোটি কোটি সম্পত্তির লোভে সম্পর্কে জড়িয়েছিলেন। এমনকী বলি নায়িকা টিনা মুনিমকেও পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও শেষমেষ বিয়ে করেছিলেন অনিল আম্বানি।

কিন্তু তাতেও মেলেনি সুরাহা। একাধিক সম্পর্কে জড়িয়ে বার বার ঝড়ের মুখোমুখি হতে হয়েছে অনিলকে। এমনকী ভাঙতে বসেছিল টিনা-অনিলের সংসারও।

একের পর এক অভিনেতার সঙ্গে নাম জড়ানোর পর রিল্যায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এ খবর ছড়িয়ে পড়ে ইন্ডাস্ট্রিতে। অবশেষে ঐশ্বরিয়া রাই বচ্চন যখন জানতে পেরেছিলেন, তখন প্রচণ্ড রেগে গিয়েছিলেন। সম্পর্কিত খবর ‘দুই বউ পুষতে পারলে সমস্যা কোথায়, দুজনকে নিয়েই সংসার করবো’বিয়ের আশ্বাসে ছাড়লেন স্বামীর বাড়ি, খবর পেয়ে পালালেন প্রেমিকপ্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন লিজা

বলিউডে পা রাখার পর ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহব্বতে’, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন সাবেক মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন তাকে।

সমস্ত গুজব উড়িয়ে ঐশ্বরিয়া বলেছিলেন, গুজব বন্ধ করো। ব্যক্তিগত জীবন নিয়ে কখনই প্রকাশ্যে আলোচনা করেন না অভিনেত্রী। কিন্তু এই ভুয়া খবরে নিজেকে ঠিক রাখতে না পেরে মুখ খুলেছিলেন।

শুধু ঐশ্বরিয়া নন, মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গেও অনিলের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছড়িয়ে পড়েছিল গোটা বি-টাউনে।

এমনকী সুস্মিতা সেনের সঙ্গে বহুমূল্য হিরের আংটিও কিনেছিলেন অনিল। তবে অনিল-সুস্মিতার সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি। তবে এর পিছনের কারণও জানা যায়নি। সুস্মিতার পর প্রীতি জিনতার সঙ্গে অনিলের নাম শোনা যায়। তবে সবটাই গুঞ্জন।

সঞ্জয় দত্তের একসময়কার প্রেমিকা টিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনিল। কিন্তু টিনাকে বিয়ের পর একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন অনিল।

জানা গেছে, অনিলকে ডিভোর্স দিতে রাজি ছিলেন না টিনা। শেষমেষ সমস্ত বাধা পেরিয়ে স্থায়ী হয় অনিল-টিনার সম্পর্ক। শেষ পর্যন্ত স্বামীর পাশে শক্ত হয়েই হাল ধরেছেন টিনা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর