ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

করোনায় আক্রান্ত সোহম

২০২০ সেপ্টেম্বর ৩০ ০৮:৪৫:১৪
করোনায় আক্রান্ত সোহম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। ভারতের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তবে অবস্থা খুব একটা আশঙ্কাজনক নয়। সব সময় অভিনেতার শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন চিকিৎসকরা। যদিও সোহমের আক্রান্ত হওয়ার খবর এখনও সরকারিভাবে জানানো হয়নি। ‘হিন্দুস্তান টাইম’সে প্রকাশিত খবর

অনুযায়ী, অভিনেতার স্ত্রী এবং পরিবারের অন্যান্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, করোনায় করুণ অবস্থা কলকাতার। দৈনিক তিন হাজারের বেশি আক্রান্ত। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬২ জনের। যার মধ্যে শুধু কলকাতারই ১৫ জন। আর উত্তর ২৪ পরগনার ১১ জন। আক্রান্তও প্রায় ৭০০ জন করে। করোনা নিয়ে দুই জেলা যেন প্রতিযোগিতায় নেমেছে।

মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী, একদিনে ফের ৬২ জনের মৃত্যু হয়েছে। যা রাজ্যে দৈনিক সর্বোচ্চ মৃতের সংখ্যা। এর আগে সোমবার মৃতের সংখ্যা ছিল ৫৬ জন। সব মিলিয়ে রাজ্যে মোট মৃত্যু হয়েছে ৪,৮৯৯ জনের।

যে ৬২ জনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে কলকাতারই ১৫ জন। উত্তর ২৪ পরগনার ১১ জন। দক্ষিণ ২৪ পরগনার ৫ জন। হাওড়ার ৪ জন। হুগলির ২ জন। পশ্চিম বর্ধমান ৩ জন। পূর্ব মেদিনীপুর ৩ জন। পশ্চিম মেদিনীপুর ২ জন। বাকুড়া ৫ জন। পুরুলিয়া ১ জন। বীরভূম ১ জন। নদিয়া ৭ জন। কোচবিহার ২ জন। আলিপুরদুয়ার ১ জন।

গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩,১৮৮ জন। সোমবার ছিল ৩,১৫৫ জন। এখন পর্যন্ত রাজ্যে মোট আক্রান্ত ২ লাখ ৫৩ হাজার ৭৬৮ জন। তবে এদিনও নতুন আক্রান্তের তুলনায় সুস্থ হয়ে উঠার সংখ্যাটা কম।

একদিনে সুস্থ হয়ে উঠেছেন ২,৯৬১ জন। সোমবার ছিল ২,৯২৩ জন। সব মিলিয়ে সুস্থ হয়ে উঠেছেন মোট ২ লাখ ২২ হাজার ৮০৫ জন। ফলে রাজ্যে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৮৭.৮০ শতাংশ। সোমবার ছিল ৮৭.৭৩ শতাংশ।

রাজ্যে আক্রান্তের সংখ্যাটা প্রতিদিনই বাড়ছে। রাজ্যে আক্রান্ত করোনা রোগীর সংখ্যা ফের ছাব্বিশ হাজার ছাড়াল। তথ্য অনুযায়ী,২৬ হাজার ৬৪ জন। সোমবারের তুলনায় ১৬৫ জন বেশি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর