ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

সুশান্ত মামলায় প্রমাণ ছাড়া সালমান-আরবাজদের নাম জড়ালেই শাস্তি

২০২০ সেপ্টেম্বর ২৯ ১৮:০৯:১১
 সুশান্ত মামলায় প্রমাণ ছাড়া সালমান-আরবাজদের নাম জড়ালেই শাস্তি

সুশান্ত সিং রাজপুতের মামলায় প্রমাণ ছাড়া সালমান-আরবাজদের নাম জড়ালেই কড়া শাস্তি। এমনটাই নিদের্শ দিলেন আদলত। সুশান্ত সিং রাজপুত

এবং তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মামলায় অযথা আবরাজ খান ও তার পরিবারের সদস্যদের নাম জড়ানোয় আদালতের দ্বারস্থ হয়েছিলেন আবরাজ। একইসঙ্গে মানহানির মামলা করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে কড়া নির্দেশ দিল বম্বের দেওয়ানি আদালত। আরবাজ এবং তার পরিবারের অন্যতম সদস্য সালমান খানসহ কারও বিরুদ্ধে কোনও রকম গুজব বা ভুয়া খবর রটানো যাবে না। জানিয়ে দিলেন বিচারপতি। প্রায় তিন মাস ধরে চলছে সুশান্তর মৃত্যুর মামলা। দেশের একাধিক সংস্থা মামলার বিভিন্ন দিক খতিয়ে দেখছে। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যু নিয়েও নানা গুঞ্জন রটেছে। গুজবের শিকার হয়েছেন আরবাজ এবং সালমানও।

সুশান্ত কাণ্ডে নাকি আরবাজকে গ্রেপ্তার করেছে সিবিআই। তাকে নাকি আনঅফিশিয়ালি হেফাজতে রাখা হয়েছে। এই খবরও রটেছিল সোশ্যাল মিডিয়ায়। এমনই একাধিক মিথ্যে খবর ও গুজবের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন আরবাজ। জনৈক বিভোর আনন্দ, সাক্ষী ভাণ্ডারি-সহ একাধিক অভিযুক্তের বিরুদ্ধে নালিশ জানিয়েছিলেন তিনি। সেই আবেদনের প্রেক্ষিতেই দেওয়ানি আদালতের বিচারপতি ভি ভি বিদ্যান জানিয়ে দেন, আরবাজ এবং তার পরিবারের বিরুদ্ধে বিনা প্রমাণে কোনও ভুয়া খবর বা গুজব রটানো যাবে না। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম-সহ অন্যান্য মাধ্যম থেকে এমন খবর অবিলম্বে সরিয়ে ফেলতে হবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর